শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ২০ ১৪২৭   ১৯ রবিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দৌলতপুরে দুস্থ ৪২ প্রতিবন্ধী পেল হুইল চেয়ার ২০২৫ সালের মধ্যে শিশুশ্রম মুক্ত হবে দেশ কার্ডে ছবি এঁকে প্রধানমন্ত্রীর লাখ টাকার চেক পেল কুষ্টিয়ার মরিয়ম ১৩-১৫ ডিসেম্বর পর্যন্ত স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ
৫০

মিরপুরে ধর্ষণের চেষ্টার অভিযোগে ক্লিনিক মালিকের নামে মামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০  

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ধর্ষণের চেষ্টার অভিযোগে ক্লিনিক মালিকের নামে মামলা দায়ের করেছে ওই ক্লিনিকে কর্মরত সাবেক এক আয়া।

গত মঙ্গলবার (৩ নভেম্বর) বিকালে তিনজনের নামে মিরপুর থানায় ধর্ষণের চেষ্টার মামলা করেন ভুক্তভোগী ওই নারী। অভিযুক্ত পান্নু সুমি ক্লিনিকের মালিক। তিনি পান্নু ক্লিনিকের পাশের একটি বাড়িতে ভাড়ায় থাকেন। এছাড়া আসামি সিরাজ নিশ্চিন্তপুর এলাকার আব্দুল মান্নান মোনাফের ছেলে এবং পান্নুর বন্ধু ও অপর আসামি ইউসুফ সুমি ক্লিনিকের ম্যানেজার।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই গৃহবধূ দীর্ঘদিন যাবত পোড়াদহ বাজারের সুমি ক্লিনিকে আয়ার কাজ করতেন। কিন্তু ক্লিনিকের মালিক পান্নু একাধিকবার তাকে ধর্ষণের চেষ্টা করেন। ভুক্তভোগী নারীটি থানায় অভিযোগ দিতে গেলে ক্লিনিকের মালিক পান্নু, সিরাজ ও ইউসুফ তাকে প্রাণনাশের হুমকি দেয়। এ সময় উপয়ারন্তুর না পেয়ে তিনি চাকরী ছেড়ে দিয়ে মঙ্গলবার বিকালে থানায় অভিযোগ দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আসামিদের আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর