শনিবার   ১৬ জানুয়ারি ২০২১   মাঘ ২ ১৪২৭   ০১ জমাদিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘মালচিং পদ্ধতি’তে ক্যাপসিকাম উৎপাদনে লালটু মিয়ার সাফল্য কুষ্টিয়ায় আট ইটভাটাকে জরিমানা মেহেরপুরে বিএনসিসির উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ প্রতি উপজেলায় থাকবে ৭ লাখ ডোজ ভ্যাকসিন: স্বাস্থ্যমন্ত্রী বাইডেনের প্রশাসনে বাংলাদেশি বংশোদ্ভুত জাইন সিদ্দিক
৩৬

মিরপুরের ৮ প্রতিবন্ধী পেলো সরকারি হুইল চেয়ার  

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২০  

মুজিব শতবর্ষ উপলক্ষে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৮জন প্রতিবন্ধীদের মাঝে হুইল বিতরণ করেছে সমাজসেবা অধিদপ্তর। বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে প্রতিবন্ধীদের হাতে এসব হুইল চেয়ার তুলে দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রতিবন্ধীদের হাতে হুইল চেয়ার তুলে দেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফীন।  

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সমাজ কল্যাণ মন্ত্রণালয় জেলার প্রতিবন্ধী শিশুসহ মোট ১৭ জনকে হুইল চেয়ার দেয়া হয়েছে। এর মধ্যে মহান বিজয় দিবসে ৯ জনকে এবং বুধবার বাকি ৮ জনকে হুইলচেয়ার দেয়া হয়।

তিনি আরও বলেন, এখন আর প্রতিবন্ধিতা প্রতিবন্ধকতা নয়। প্রতিবন্ধী-বান্ধব বর্তমান সরকারের কার্যকরী পরিকল্পনা প্রণয়ন ও তার বাস্তবায়নের মধ্য দিয়ে এ জনগোষ্ঠীর জন্যে শিক্ষা, স্বাস্থ্য, কর্ম সহায়ক উপকরণ সুবিধা প্রদানের মাধ্যমে প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজের মূল ধারায় ফিরিয়ে আনতে বদ্ধপরিকর।

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা জামসেদ আলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নূরুল ইসলাম নান্নু প্রমুখ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর