শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পরিবহন নেতাদের বৈঠক আজ নেদারল্যান্ডসের রাজধানীতে প্রথমবারের মতো মাইকে আজান অ্যাসাঞ্জের বিরুদ্ধে ধর্ষণ মামলার তদন্ত বন্ধ করছে সুইডেন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
২৭

মিরপুরের চেনি মোল্লা হত্যা মামলায় মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

কুষ্টিয়ার মিরপুর থানায় দায়ের করা চেনি মোল্লা হত্যা মামলায় একজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

৭ নভেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী আদালতে আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

দণ্ডাদেশপ্রাপ্ত আসামির নাম লালন গাজী। সে কুষ্টিয়ার মিরপুর থানার চিথলিয়া গ্রামের প্রয়াত মকবুল গাজীর ছেলে। অভিযুক্ত আসামি ও ভুক্তভোগী সম্পর্কে ভাইরা।

আদালত সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে ১৪ মার্চ সিরাজুল ইসলাম চেনি মোল্লা মিরপুর সাপ্তাহিক হাটে বাজারের উদ্দেশ্যে আসলে লালন গাজী হাটে জন সম্মুখে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। বাজারের লোকজন তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে বাজারের লোকজনের সহায়তায় মিরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত লালন গাজীকে আটক করে।

এ ঘটনায় নিহতের বড় ভাই মিরাজুল ইসলাম মেনি মোল্লা লালন গাজীকে একমাত্র আসামি করে মিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মিরপুর থানা পুলিশ ২০১৭ সালের ৩১ আগস্ট আদালতে চার্জশিট জমা প্রদান করেন।

মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী অ্যাড. অনুপ কুমার নন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই মামলায় আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. আব্দুল মজিদ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর