বুধবার   ২৯ জুন ২০২২   আষাঢ় ১৬ ১৪২৯   ২৯ জ্বিলকদ ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
মাগুরার কৃষকদের বিনামূল্যে আমন ধানের উপকরণ বিতরণ ‘যুদ্ধ করতে প্রস্তুত’ সৈন্যের সংখ্যা দশগুণ বাড়াচ্ছে ন্যাটো মেহেরপুরে আবারো বাড়ছে অ্যানথ্রাক্স রোগীর সংখ্যা ইবিতে ফাজিল পরীক্ষার ফল প্রকাশ এসআই নিয়োগের ফল প্রকাশ, সুপারিশপ্রাপ্ত ৮৭৫ জন ’৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়তে সরকার দৃঢ়প্রতিজ্ঞ: প্রতিমন্ত্রী
২৩৪

মায়াবী জগতে হারালেন মেহজাবীন

প্রকাশিত: ১৩ জুন ২০২২  

দেওয়ালে সাঁটানো বাহারি রঙ ও ডিজাইনের কার্পেট। মেঝেতেও অনেক ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। তার কোনো কোনোটিতে ফুটে উঠেছে নানা শিল্প কর্ম। এসবের মাঝে বসে আছেন মেহজাবীন চৌধুরী। এ অভিনেত্রীর রূপের দ্যুতি ও বাহারি রঙ এক বিন্দুতে মিলে একাকার।

রোববার (১২ জুন) মেহজাবীন চৌধুরী তার ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তাতে এমন রূপে ফ্রেমবন্দি হয়েছেন এই অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন- উড়ন্ত কার্পেটে হারিয়ে গেছি মায়াবী জগতে।

লাইট-ক্যামেরা, অ্যাকশন থেকে ছুটি নিয়ে মেহজাবীন উড়ে গিয়েছিলেন তুরস্ক। সেখানে বিভিন্ন স্থান ঘুরে বেড়িয়েছেন তিনি। অংশ নিয়েছেন বেশ কিছু ফটোশুটে। তুরস্কের হাতে তৈরি কার্পেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান সুলতান কার্পেটে গিয়ে এসব ছবি তুলেছেন মেহজাবীন। এসব ছবি দেখে মেহজাবীন ভক্তরা ভূয়সী প্রশংসা করছেন তার।

দীর্ঘ ৩৮ দিন ছুটি কাটিয়ে গত ৪ জুন শুটিংয়ে ফিরেছেন মেহজাবীন চৌধুরী। অনন্য ইমন পরিচালিত এ নাটকের নাম এখনো চূড়ান্ত হয়নি। এতে তার সহশিল্পী হিসেবে কাজ করেন সুদীপ বিশ্বাস। ঈদুল আজহায় একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর