শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৮ ১৪২৯   ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
বিজয়ের মাসকে ‘মুক্তিযোদ্ধা মাস’ ঘোষণার দাবি দেশে করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী পাঁচ বছরের মধ্যে সারাদেশে বিদ্যুতের তার মাটির নিচে যাবে সারা দেশে পুলিশের পক্ষকালব্যাপী বিশেষ অভিযান শুরু কুষ্টিয়ায় খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি ঢাকায় অগ্নিসন্ত্রাসীদের বিশৃঙ্খলার লাইসেন্স দেয়া হবে না পদ্মা সেতুর সুফল পেতে শিল্পকারখানার প্রত্যাশা
৫৪৭

মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ভেড়ামারায় হেলথ ক‍্যাম্প’র উদ্ধোধন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২২  

শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা স্লোগানের অংশ হিসেবে ভেড়ামারায় স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে হেলথ ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। ভেড়ামারা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এই ক্যাম্প করা হচ্ছে।

উপজেলা অডিটরিয়ামে মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে ২০২১-২২ অর্থবছরে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় উপভোগের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

এই ক্যাম্পে ভেড়ামারা পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৭০ জন উপকারভোগী দুগ্ধ ও কম আয়ের মায়েদের এই সেবা দেওয়া হচ্ছে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভেড়ামারা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস। হেলথ ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুরুল আমিন। 

এ সময় উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা শিক্ষা অফিসার আহসান আরা, ডাক্তার  উম্মে হাবিবা মেডিকেল অফিসার, সুমাইয়া আজীজ এ‍্যন‍ি, ভেড়ামারা পৌরসভার ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিল রোজি হাসান, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর