শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২০ ১৪২৯   ১১ রজব ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
সুখসাগর পেঁয়াজ বীজ চাষে লাভবান হচ্ছেন মেহেরপুরের কৃষকরা দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণকাজ উদ্বোধন বেসরকারি হজ প্যাকেজ ঘোষণা, সর্বনিম্ন খরচ ৬,৭২,৬১৮ টাকা সেতুমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন জাপানের রাষ্ট্রদূত ৪৮ বছর ধরে দেশে বিখ্যাত চুয়াডাঙ্গার ব্লাকবেঙ্গল গোট পেশাদারির সঙ্গে দায়িত্ব পালন করুন
১৪

মন্দিরে উৎসব চলাকালে ক্রেন উল্টে পড়ে নিহত ৪

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিল নাড়ুর একটি মন্দিরে উৎসব চলাকালে ক্রেন উল্টে পড়ে চার জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো নয়জন।

পুলিশ জানিয়েছে, রোববার স্থানীয় সময় রাত সোয়া ৮টার দিকে তামিল নাড়ুর রানিপেত শহরের দ্রৌপদী মন্দিরে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই ক্রেনে দেবদেবীর মূর্তি ছিল, প্রায় আটজন তাতে চড়ে ভক্তদের কাছ থেকে মালা নিচ্ছিলেন। এ বিষয়টি দ্রৌপদী আম্মান উৎসবের অংশ।

তামিলদের ঐতিহ্যবাহী লোকজ উৎসব পোঙ্গলের পর দ্রৌপদী আম্মান উৎসব অনুষ্ঠিত হয়।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা গেছে, লোকজন ক্রেনটি থেকে ঝুলে আছে আর সেটি মাটিতে পড়ে যাচ্ছে। 

ক্রেনটি বিধ্বস্ত হওয়ার সময় মন্দিরের ভক্তরা আতঙ্কে চারদিকে ছোটাছুটি শুরু করে। এ ঘটনার বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছে।

রানিপেতের পুলিশ সুপার দীপা সত্যায়ন বলেন, “ক্রেনটির একটি অংশ উঁচুতে ছিল। ভারসাম্য না থাকার কারণে সেটি উল্টে পড়েছে বলে মনে হচ্ছে। তদন্ত চলছে।”

ক্রেন চালককে হেফাজতে নেওয়া হয়েছে বলে রানিপেতের কালেক্টর ভাস্করা পান্ডিয়ান জানিয়েছেন।

তিনি আরো জানান, ব্যক্তিগত ওই মন্দিরের উৎসবে ক্রেন ব্যবহারের অনুমতি নেওয়া হয়নি।

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর