বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সারাদেশে নৌযান চলাচল বন্ধ ঘোষণা ১৩ জেলা প্রশাসনের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ : মোংলা-পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত ফুটবল নিয়ে ব্যস্ত সাকিব আল হাসান ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে আজ জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত শ্রমিকলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

ভেড়ামারা-রায়টা সড়কের অবস্থা বেহাল

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

এলজিইডির ভেড়ামারা-রায়টা সড়কের অবস্থা বেহাল হয়ে পড়েছে। উপজেলার তিনটি ইউনিয়নের মানুষের একমাত্র চলাচলের মাধ্যম হওয়ায় সড়কটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই বাধ্য হয়েই ঝুঁকি নিয়ে শহরের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলেছেন স্থানীয়রা।

স্থানীয় পারুল বেগম জানান, চলাচলের একমাত্র সড়কের দ্রুত সংস্কার চাই। সড়কটি খারাপ থাকায় কষ্ট হচ্ছে। 

নসিমন চালক রুবেল জানান, বর্তমানে ভেড়ামার-রায়টা সড়কের অবস্থা খুবই খারাপ। যাত্রী নিয়ে চলাচলের সময় মাঝে মাঝে নসিমন কাদায় আটকে যায়। 
মোটরসাইকেল আরোহী হোসেন জানান, ভেড়ামারা-রায়টা সড়কের অবস্থা খুবই খারাপ। মোটরসাইকেল নিয়ে চলাচল অসম্ভব হয়ে পড়েছে। তারপরেও ঝুঁকি নিয়ে চলাচল করছি।

ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান হাজি আক্তারুজ্জামান মিঠু জানান, ভেড়ামারা-রায়টা সড়কের অবস্থা দীর্ঘদিন ধরেই বেহাল। আমরা বিভিন্ন সময় বিভিন্ন দপ্তরে যোগাযোগ করেছি, তারা জানিয়েছে টেন্ডার হয়েছিল। কিন্তু সেটা আবার বাতিলও হয়েছে। আবার নাকি টেন্ডার দেবে। 

উপজেলার মোকারিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ জানান, শুনেছি টেন্ডার হয়েছে। নতুন ইট উঠলে রাস্তার কাজ শুরু হবে। বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান ছবি জানান, আমি নিজেও এই রাস্তা দিয়ে চলাচলে ভয়ে থাকি। যে কোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে।

ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ জানান, ঐ সড়কের জন্য ৪০ কোটি টাকা বরাদ্দ হয়েছে। দুই বার টেন্ডার দেওয়া হয়েছিল, কিন্তু কোয়ালিটিসম্পন্ন টেন্ডারার না আসায় বাতিল হয়েছে। বর্তমানে পুনরায় টেন্ডার প্রক্রিয়াধীন। আগামী ২০-৩০ দিনের মধ্যেই কাজ শুরু হবে বলে আশা করি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর