শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২০ ১৪২৯   ১১ রজব ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
সুখসাগর পেঁয়াজ বীজ চাষে লাভবান হচ্ছেন মেহেরপুরের কৃষকরা দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণকাজ উদ্বোধন বেসরকারি হজ প্যাকেজ ঘোষণা, সর্বনিম্ন খরচ ৬,৭২,৬১৮ টাকা সেতুমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন জাপানের রাষ্ট্রদূত ৪৮ বছর ধরে দেশে বিখ্যাত চুয়াডাঙ্গার ব্লাকবেঙ্গল গোট পেশাদারির সঙ্গে দায়িত্ব পালন করুন
১০৮

ভেড়ামারায় ৩ ইট ভাটাকে আড়াই লাখ টাকা জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

কুষ্টিয়ার ভেড়ামারায় অভিযান চালিয়ে তিন ইট ভাটার মালিককে দুই লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার বিকেলে ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের বারো মাইল এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিনা মমতাজ। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া পরিবেশ অধিদফতরের সিনিয়র কেমিস্ট (প্রসিকিউটর) মো. হাবিবুল বাসার।

জানা যায়, পশ্চিম বাহিরচরের এএমবি ব্রিকসের মালিক হাজী শরিফুল ইসলামকে এক লাখ টাকা, বারো মাইল শিমুলতলার আরবিএফ ব্রিকসের মালিক মো. ইব্রাহিম খলিলকে ৮০ হাজার টাকা এবং এমবিএফ ব্রিকসের মালিক মো. শাহীন আলীকে ৮০ হাজার টাকাসহ মোট দুই লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ বলেন, অবৈধভাবে এসব ইট ভাটায় জ্বালানি হিসাবে কাঠ ব্যবহার করা হচ্ছিল। এছাড়া লাইসেন্স নবায়ন না থাকায় তিন ইট ভাটা মালিককে দুই লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর