বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১১ ১৪২৭   ১০ রবিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
কুষ্টিয়ায় নতুন করে ১ জন করোনায় আক্রান্ত করোনার মধ্যেও এজেন্ট ব্যাংকিংয়ে বড় প্রবৃদ্ধি গাংনীতে উপজেলা কৃষকলীগের প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে কৃতজ্ঞতা বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেবে সরকার মেহেরপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত
২৯

ভেড়ামারায় স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০  

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় ইয়াসিন মোল্লা নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে দেড় লাখ টাকা জরিমানা অনাদায়ে ৯ মাসের কারাদণ্ড দেয়া হয়। 

বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ম্যাজিস্ট্রেট মুন্সী মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত ইয়াসিন মোল্লা ঝিনাইদহ সদর উপজেলার চরখাজুরা গ্রামের বাসিন্দা। মামলার পর থেকে সে পলাতক রয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর সকাল ১০টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ৮ম শ্রেণির ওই ছাত্রীকে স্কুল গেটের সামনে থেকে ইয়াছিন মোল্লা অজ্ঞাত সহযোগীদের সাহায্যে জোরপূর্বক মোটরসাইকেলযোগে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর মা একই বছরের ২১ সেপ্টেম্বর তার মেয়েকে অপহরণের অভিযোগে ভেড়ামারা থানায় মামলা করেন। মামলাটি তদন্ত শেষে অপহরণসহ শিশু ধর্ষণের অভিযোগ এনে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

এ বিষয়ে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট আব্দুল হালিম জানান, ভেড়ামারা থানার স্কুলছাত্রী ধর্ষণ মামলাটির চার্জ গঠন ও শুনানি শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় ইয়াছিন মোল্লাকে শিশু ধর্ষণ দায়ে যাবজ্জীবন কারাদণ্ড ও দেড় লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৯ মাসের দণ্ডাদেশ দেয়া হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর