বুধবার   ২৮ অক্টোবর ২০২০   কার্তিক ১২ ১৪২৭   ১১ রবিউল আউয়াল ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ মেহেরপুরে পরকীয়ার প্রতিশোধ নিতেই সমাজসেবা কর্মচারীকে কুপিয়ে হত্যা ৫৬৯ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়ায় হচ্ছে চার লেনের ডিজিটাল সড়ক
৫৬

ভেড়ামারায় পরকীয়ার জেরে জামায়াত নেতার পুত্র বহিষ্কার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২০  

পরকীয়ার জেরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় জামায়াতের সাবেক আমিরের পুত্রকে ধরমপুর বাজার জামে মসজিদের ইমাম ও ধরমপুর শিশু একাডেমির প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান বুলবুলকে (৩৫) বহিষ্কার করেছে মসজিদ কমিটি।

গত ৩ অক্টোবর কুয়েত প্রবাসীর এক স্ত্রী ও ধরমপুর শিশু একাডেমির শিক্ষিকার সাথে মাহফুজুর রহমান বুলবুলের গোপন ভিডিও প্রকাশের পর মসজিদ কমিটি তাকে বহিষ্কার করে।

বহিষ্কৃত মাহফুজুর রহমান বুলবুল ভেড়ামারা উপজেলায় জামায়াতে ইসলামী বাংলাদেশের সাবেক আমির মোজাম্মেল হকের পুত্র।

মসজিদ কমিটি সূত্রে জানা গেছে, উপজেলার ধরমপুর ইউনিয়নের উত্তর ভবানীপুর মাঠপাড়া এলাকার জামায়াতের সাবেক আমির মোজাম্মেল হকের পুত্র মাহফুজুর রহমান বুলবুল ধরমপুর বাজার জামে মসজিদের ইমাম ও ধরমপুর শিশু একাডেমির প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ধরমপুর শিশু একাডেমির প্রধান শিক্ষক হওয়ার সুবাদে এলাকার কুয়েত প্রবাসী এক নারীকে ওই প্রতিষ্ঠানে শিক্ষক হিসেবে নিয়োগ দেন। 

এরই এক পর্যায়ে ওই নারীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি। সম্প্রতি তাদের গোপন মেলামেশার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে তাকে বহিষ্কার করে মসজিদ কমিটি। এছাড়া এলাকার মুসল্লিরাও তাকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন।

অভিযুক্ত ওই শিক্ষিকার শ্বশুর আবুল হোসেন জানান, তার ছেলে মাছাদুল কুয়েতে থাকে। ছেলে ছুটিতে বাড়ীতে আসলে মাহফুজের সাথে বউমার পরকীয়ার সম্পর্কের কথা সে হাতেনাতে প্রমাণ পায় । এর পর থেকে আমার ছেলে ও বউমার সংসারে অশান্তি লেগেই আছে। এ ঘটনায় এক লাখ টাকা পেলে শিক্ষিকার সাথে সম্পর্ক ছেড়ে দিবে বলে জানিয়েছে বুলবুল।

ধরমপুর ইউনিয়ন যুবলীগের সেক্রেটারি একরামুল জানান, মাহফুজ নামের ওই ইমামের এলাকায় এমন চরিত্রহীন কর্মকান্ড সাধারণ মানুষকে ভাবিয়ে তুলেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। এছাড়া মসজিদের ইমামের এহেন কর্মকান্ডে আমরা ধরমপুর এলাকাবাসী খুবই লজ্জিত ।

ভেড়ামারা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ জানান, অভিযোগের সত্যতা পাওয়ায় ধরমপুর বাজার জামে মসজিদের ইমাম ও ধরমপুর শিশু একাডেমির প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান বুলবুলকে ইতোমধ্যে মসজিদ থেকে বহিষ্কার করা হয়েছে । তাছাড়াও ধরমপুর শিশু একাডেমির প্রধান শিক্ষক পদ থেকে তাকে বহিষ্কার করার বিষয়েও আলাপ-আলোচনা চলছে। অভিযুক্ত ইমামের বিরুদ্ধে ধরমপুর এলাকাবাসী সবাই সোচ্চার এবং এই দুষ্কর্মের উপযুক্ত বিচার চান এলাকাবাসী ।

এ ব্যাপারে মাহফুজুর রহমান বুলবুলের ফোনে একাধিকবার ফোন দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তার প্রতিবেশীরা জানায়, পরকীয়ার ঘটনা জানাজানির পর থেকে মাহফুজুর রহমান বুলবুল গা ঢাকা দিয়েছেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর