মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সারাদেশে নৌযান চলাচল বন্ধ ঘোষণা ১৩ জেলা প্রশাসনের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ : মোংলা-পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত ফুটবল নিয়ে ব্যস্ত সাকিব আল হাসান ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে আজ জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত শ্রমিকলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

ভেড়ামারায় ছিনতাইয়ের ঘটনায় আটক ৪

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৯  

কুষ্টিয়ার ভেড়ামারায় প্রকাশ্য দিবালোকে বিকাশের প্রায় চার লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। 

২২ অক্টোবর (মঙ্গলবার) দিবাগত রাতে শহরের নওদাপাড়া এবং চাঁদগ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। এ ঘটনায় ভেড়ামারায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

জানা গেছে, সোমবার সকালে বিকাশ কোম্পানিতে কর্মরত স্বপন আলী ভেড়ামারার ৩ নম্বর ব্রিজ এলাকার একটি দোকানে বিকাশের টাকা লেনদেন করছিলেন। এ ঘটনা অদূরে দাঁড়িয়ে প্রত্যক্ষ করছিল ওই এলাকারই কয়েকজন ছিনতাইকারী। 

লেনদেন শেষে বিকাশ কর্মকর্তা চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের আগেই ফাঁকা জায়গায় পৌঁছার সাথে সাথে পেছনে থাকা একটি মোটরসাইকেল দ্রুতগতিতে সামনে এসে তার গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে টাকার ব্যাগ টি ছিনিয়ে নেয়। 

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ তদন্ত আব্দুল আলীম জানিয়েছেন, বিকাশের টাকা ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অজ্ঞাত আরো আসামিকে খুঁজছে পুলিশ। খুব দ্রুত সময়ে বাকি আসামিদের আদালতে সোপর্দ করা হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর