শনিবার   ১৬ জানুয়ারি ২০২১   মাঘ ২ ১৪২৭   ০১ জমাদিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘মালচিং পদ্ধতি’তে ক্যাপসিকাম উৎপাদনে লালটু মিয়ার সাফল্য কুষ্টিয়ায় আট ইটভাটাকে জরিমানা মেহেরপুরে বিএনসিসির উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ প্রতি উপজেলায় থাকবে ৭ লাখ ডোজ ভ্যাকসিন: স্বাস্থ্যমন্ত্রী বাইডেনের প্রশাসনে বাংলাদেশি বংশোদ্ভুত জাইন সিদ্দিক
৫৯

ভেড়ামারায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২০  

কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলা থেকে নিখোঁজ হওয়ার একদিন পর মিম খাতুন (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১ ডিসেম্বর) উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের নহির মোড় এলাকার মুসা নামে এক ব্যক্তির পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

মৃত মিম উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের মির্জাপুর এলাকার মদন আলীর মেয়ে।

জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহেদ আহম্মেদ শওকত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার (৩০ নভেম্বর) সকালে বাড়ির পাশ থেকে মিম খাতুন নিখোঁজ হয়। এরপর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে এলাকাজুড়ে মাইকিং করেন। মঙ্গলবার পার্শ্ববর্তী মুসার পুকুরে স্থানীয়রা মিমের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুকুরের পানি থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান ভেড়ামারা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হাবিব।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর