মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
১১০

ভিকির সঙ্গে ক্যাটরিনার নতুন ছবি ভাইরাল

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২২  

ডিসেম্বরের ৯ তারিখে মনের মানুষকে বাহুডোরে বেঁধে সুখের সংসার করছেন ক্যাটরিনা কাইফ। কীভাবে যে একটা মাস চলে গেল টেরও পাননি। 

রাজকীয় বিয়ের মাসপূর্তিতে আজ ভিকির সঙ্গে তোলা একটি আবেদনময়ী ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলিউড সেনসেশন। মুহূর্তেই ছবিটি নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়েছে।  

ছবির নিচে ক্যাটরিনা আদুরে একটি ক্যাপশনও দিয়েছেন। লিখেছেন— ‘শুভ মাসপূর্তি মাই হার্ট’।  খবর পিঙ্কভিলা ও ডিএনএর।

ছবিতে দেখা যাচ্ছে, দুজন একে অপরকে শক্ত করে জড়িয়ে ধরে আছেন। নীল রঙের টি শার্ট পরা ভিকি আর ক্যাটরিনার গায়ে কালো রঙের পোশাক।  দুজনকে এতো অসাধারণ লাগছে যে, চোখ ফেরানো দায়। 

ক্যাট-ভিকির ভক্ত-অনুরাগীরা ছবির নিচে লাইক কমেন্টে ভরিয়ে দিয়েছেন।  তাদের সুখী দাম্পত্যের জন্য শুভকামনা জানিয়েছেন অনেকে।

বিয়ের পর থেকে ক্যাটরিনা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।  খানিক বাদেই সুন্দর সুন্দর ছবি শেয়ার করছেন। সম্প্রতি একটি নেকলেস পড়া ছবি পোস্ট করেন ক্যাটরিনা।
নায়িকা সম্প্রতিত মুম্বাই বিমানবন্দরে স্বামীকে বিদায় জানাতে গিয়েছিলেন। সেখানে শীতের মধ্যে কালো হুডি ও মাস্ক পরা ছিলেন। সেখানেও পাপারাজ্জিদের নজর এড়াতে পারেননি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর