বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

১৩১

বুয়েটে অস্থিরতার নেপথ্যে তিথি ও বিএনপিপন্থী আইনজীবী ইসমাইল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) নতুন করে অস্থিরতা সৃষ্টির আন্দোলনে ইন্ধন দেওয়ার অভিযোগ উঠেছে বুয়েট ছাত্রী অন্তরা তিথি ও তার বাবা বিএনপিপন্থী আইনজীবী ইসমাইল হোসেনের বিরুদ্ধে। তাদের পারিবারিক রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড সরকারের উচ্চমহল জানতে পেরেছে।

গোয়েন্দা সূত্র বলছে, সরকার ও বুয়েট প্রশাসনসহ ছাত্রলীগের ইমেজ ক্ষুন্ন করার জন্য বুয়েটে নতুন করে অস্থিরতা সৃষ্টির চেষ্টা চলছে। আন্দোলনে নেতৃত্ব দেওয়া বুয়েটের ১৫ তম ব্যাচের ছাত্রী অন্তরা তিথির বাবা এড. ইসমাইল এ আন্দোলনে নিজ সন্তানকে প্রলুব্ধ করছেন বলে একাধিক বুয়েট ছাত্র নিশ্চিত করেছেন।

জানা গেছে, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য এডভোকেট ইসমাইল বুয়েট ছাত্রী অন্তরা তিথির বাবা। বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলায় আসামিদের গ্রেপ্তার, অভিযোগপত্র দেওয়ার পরেও বিএনপি ঘরনার ছাত্রী অন্তরা তিথি নতুন করে আন্দোলনের মাধ্যমে বুয়েটে অস্থিরতা সৃষ্টির চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক প্রশাসনের এক কর্মকর্তা বলেন, আমরা প্রযুক্তির সাহায্যে নানা তথ্য প্রমাণ হাতে পেয়েছি। বুয়েটে অস্থিরতা সৃষ্টির লক্ষ্যে বুয়েট ছাত্রী অন্তরা তিথির বাবা এডভোকেট ইসমাইল এবং বিএনপির শীর্ষ নেতাদের কথোপকথনের রেকর্ডও আমাদের হাতে এসেছে। এমনকি এই আন্দোলনে টাকা যোগান দেয়ার তথ্য প্রমাণও হাতে এসেছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর