রোববার   ২৩ জুন ২০২৪   আষাঢ় ৯ ১৪৩১   ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
৬৪

বিসিবির সভায় যোগ দিলেন পাপন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪  

অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভা। বিসিবির সেই মিটিংয়ে যোগ দিতে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে উপস্থিত হয়েছেন বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

এদিন দুপুর ২টা ২৫ মিনিটে মিরপুরে প্রবেশ করেন পাপন। এ সময় বিসিবির পক্ষ হতে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মূলত ক্রীড়ামন্ত্রী হওয়ায় এই শুভেচ্ছা প্রদান করা হয় পাপনকে।

বিসিবির সভায় কেন্দ্রীয় চুক্তির অনুমোদন, কোচ নিয়োগ, অধিনায়ক ইস্যু, নির্বাচক প্যানেল ঢেলে সাজানোসহ অনেক বিষয় নিয়েই আসবে চূড়ান্ত সিদ্ধান্ত।

এ ছাড়া তামিম ইকবালের জাতীয় দলে ফেরা কিংবা না ফেরার সিদ্ধান্তও হতে পারে এই সভা থেকেই। ক্রিকেটারদের চুক্তির বিষয়টিও থাকবে এই সভায়। বিশ্বকাপ ব্যর্থতা দেখার জন্য যে কমিটি করেছিল বিসিবি, সেই রিপোর্টও তৈরি করে ফেলেছে তদন্ত কমিটি। সবমিলিয়ে বেশ বড় সিদ্ধান্তই আসতে পারে বিসিবির এই বোর্ড মিটিংয়ে। 

এর আগে সবশেষ বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়েছিল ৬ মাস আগে। বর্তমান পরিস্থিতি বিবেচনায় আজকের বোর্ড সভায় গুরুত্বপূর্ণ বিষয় হলো একাধিক পদে কোচ, সাপোর্ট স্টাফ নিয়োগ। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর