শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৯২

বিশ্বরেঙ নীল উৎসব

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ২৬ জুন ২০২১  

আবার এসেছে আষাঢ় আকাশ ছেয়ে, আসে বৃষ্টির সুবাস বাতাস বেয়ে। বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের মতো এই আষাঢ়ে সবার হৃদয় পুলকে দুলিয়া ওঠে নবযৌবনা সবুজের সাথে নীলের পরশে। নীল রঙ খুব সহজেই মনে শান্ত ভাব জাগিয়ে তুলে । নীল রঙ আভিজাত্য,শান্তি, একতা, সম্প্রীতি প্রভৃতি ভাব প্রকাশে ব্যবহৃত হয়। নীল হলো স্বপ্নদায়ক, স্রষ্টা, শিল্পী এবং উদ্ভাবকদের রঙ।

নীল রঙ মস্তিস্কে এমন কিছু রাসায়নিক পদার্থ নিঃসরণ করে যা মস্তিস্ককে শান্ত রাখে। রক্তচাপ ও হৃদস্পন্দনের হার কমাতে সাহায্য করে। এই নীলকে বরণ করতেই বাংলাদেশে প্রথম বারের মতো ফ্যাশন সচেতনদের ভালোবাসার ফ্যাশন ব্রান্ড বিশ্বরঙ আয়োজন করেছে ‌‌ ‘নীল উৎসব’-এর। আগামী ১ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত বিশ্বরেঙর সকল শোরুমে চলবে ‘নীল উৎসব’।

‘নীল উৎসব’ উপলক্ষে শাড়ী, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে প্রকৃতি থেকে নেয়া নীল ফুলের অনুপ্রেরণায় ফ্লোরাল মোটিফ আর নীল, সাদা রঙের বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের অনবদ্য উপস্থিতি এবং গরমের কথা মাথায় রেখে কাপড় ব্যবহার করা হয়েছে স্বাভাবিক ভাবে ব্যাবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভয়েল, স্লাব কাপড়।

আর পোশাকগুলোতে নীলের পাশাপাশি রয়েছে প্রাকৃতিক রঙের অনন্য ব্যবহার, কাজের মাধ্যম হিসাবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি। www.bishworang.com এই ওয়েব পেইজটি এবং bishworangfanclub ফেইজবুক পেইজের মাধ্যমে অনলাইনে ঘরে বসেই কিনতে পারেন আপনার পছন্দের পোশাকটি ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা