মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
১৬

বিশ্বকাপে ভারতকে হারিয়ে পুরস্কার পাচ্ছে পাকিস্তান দল

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

টি-টোয়েন্টি বিশ্বকাপের সবশেষ আসরে দুর্দান্ত পারফরম্যান্স করেছে পাকিস্তান ক্রিকেট দল। নিজেদের প্রথম ম্যাচেই চির প্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে ইতিহাস গড়ে বাবর আজমরা। 

অতীতে বিশ্বকাপের মতো বড় আসরে ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। কিন্তু গত অক্টোবরে ভারতীয়দের রীতিমতো হতাশ করে দেন বাবর আজম, মোহাম্মদ রিজোয়ান ও শাহিন শাহ আফ্রিদিরা। 

বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতকে ১৫১/৭ রানে গুটিয়ে দিয়ে ১৩ বল হাতে রেখেই ১০ উইকেটের বিশাল জয় পায় পাকিস্তান ক্রিকেট দল।  

এরপর গ্রুপের অন্যতম সেরা দল নিউজিল্যান্ড, আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই সেমিফাইনালে ওঠে পাকিস্তান। 

কিন্তু সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে যায় পাকিস্তান। তবে সেই হার পাকিস্তানিদের জন্য তেমন হতাশার নয়। তাদের কাছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে জয়ই বড় প্রাপ্তি। পাকিস্তানি সমর্থকেদের কাছে ভারত জয় বিশ্বকাপ জয়ের সমান। 

বিশ্বকাপে বিশ্বের নজর কাড়া বাবর আজমের নেতৃত্বাধীন দলকে পুরস্কৃত করতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামীকাল শুক্রবার বাবর আজমদের সম্মানে অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেখানে তাদের নগদ আর্থিক পুরস্কার প্রদান করা হবে। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর