বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০   শ্রাবণ ২১ ১৪২৭   ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
৬৫

বিপিএলের টাইটেল স্পন্সর আকাশ ডিটি এইচ

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নতুন আঙ্গিকে আয়োজিত হচ্ছে এবারের বিপিএল। অন্যান্যবারের তুলনায় অনেক কিছুতেই আনা হয়েছে পরিবর্তন। এই হাওয়া লেগেছে টাইটেল স্পন্সরের ক্ষেত্রেও। শনিবার বঙ্গবন্ধু বিপিএলের টাইটেল স্পন্সের নাম ঘোষণা করেছে বিসিবি। 

বঙ্গবন্ধু বিপিএলের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে আকাশ ডিটি এইচ। এটি বেক্সিমকো গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। বিসিবির সিও নিজামউদ্দিন চৌধুরী শনিবার সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন। 

৮ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠান দিয়ে শুরু হবে এবারের আসরের আনুষ্ঠানিক কার্যক্রম। ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে খেলা।

এরই মধ্যে উদ্বোধনী অনুষ্ঠানের টিকেট ছেড়েছে বিসিবি। দাম ধরা হয়েছে সর্বনিম্ন এক হাজার টাকা ও সর্বোচ্চ দশ হাজার টাকা। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ এবং মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকেট। সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত টিকেট কিনতে পারবে ভক্তরা।

অবশ্য চাহিদার তুলনায় যোগান প্রতুল হওয়ায় বড় অংশই তাকিয়ে থাকবেন টিভি পর্দার দিকে। দর্শকদের জন্য সুখবর, এবার একযোগে তিনটি চ্যানেলে উপভোগ করা যাবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। এটি সরাসরি সম্প্রচার করবে যথাক্রমে গাজী টিভি, মাছরাঙা টিভি ও নিউজ২৪। অবশ্য গাজী টিভি ও মাছরাঙা টিভি বিপিএলের সব ম্যাচ সম্প্রচার করবে।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জমকালো উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে মঞ্চে থাকবেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বাংলাদেশের জেমস ও মমতাজের পাশাপাশি সঙ্গীত পরিবেশন করবেন বলিউডের সনু নিগম ও কৈলাশ খের।

ঢাকা, সিলেট ও চট্টগ্রামে অনুষ্ঠিত হবে এবারের বিপিএলের ম্যাচগুলো। সাতটি ফ্র্যাঞ্চাইজির লড়াই শেষে ফাইনাল অনুষ্ঠিত হবে ২০২০ সালের ১৭ জানুয়ারি। সবমিলিয়ে ৪৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু বিপিএলে। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর