বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সারাদেশে নৌযান চলাচল বন্ধ ঘোষণা ১৩ জেলা প্রশাসনের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ : মোংলা-পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত ফুটবল নিয়ে ব্যস্ত সাকিব আল হাসান ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে আজ জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত শ্রমিকলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

`বাংলাদেশের গভীরে আ`লীগের শেকড়` 

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘আওয়ামী লীগ কচুপাতার পানি নয় যে টলমল করে পড়ে যাবে। আওয়ামী লীগের শেকড় বাংলাদেশের গভীরে আছে। 

আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না। দেশকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশের জনগণ যতদিন আছে এই আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না।’

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভেড়ামারা কলেজ মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বাংলাদেশের জনগণ যতদিন আছে এই আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না।

তিনি বলেন, খালেদা জিয়াসহ বিএনপি নেতারা তাদের কৃতকর্মের জন্য জেল খাটছেন। ২১ আগস্টের গ্রেনেড হামলা, জ্বালাও পোড়াও রাজনীতি, দুর্নীতি ও অপরাজনীতির জন্য তারা এখন তাদের পাপের সাজা ভোগ করছেন।

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানার পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মির্জা আজম, সদস্য পারভীন জামান কল্পনা, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান প্রমুখ।

সম্মেলন শেষে আলহাজ্ব রফিকুল আলম চুনুকে সভাপতি ও আলহাজ্ব শামিমুল ইসলাম ছানাকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর