বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সারাদেশে নৌযান চলাচল বন্ধ ঘোষণা ১৩ জেলা প্রশাসনের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ : মোংলা-পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত ফুটবল নিয়ে ব্যস্ত সাকিব আল হাসান ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে আজ জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত শ্রমিকলীগের সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা
১৯

প্রেমিকার অনশনে প্রেমিকের সঙ্গে বিয়ে!

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

মেহেরপুরের মুজিবনগর উপজেলার এক প্রেমিক জুটির সাত বছর ধরে প্রেম। সাত বছরের প্রেমের পরিণতি বিচ্ছিন্ন হতে যাচ্ছিল। প্রেমিকার কঠিন সিদ্ধান্তে সেই প্রেমের পরিণতি হল পরিণয়ে। 

জানা যায়, প্রেমিকের বাড়ির গেটে বিয়ের দাবিতে ৩৬ ঘণ্টা অনশন করেন প্রেমিকা। শেষে সমাজপতিদের সিদ্ধান্তে তাদের বিয়ে হয়েছে। 

মেহেরপুরের মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের বিশ্বাসপাড়ার আবুল হোসেনের ছেলে ওয়াসিম আলীর সঙ্গে এই পাড়ার ইনু বিশ্বাসের মেয়ে শিউলি খাতুনের সাত বছর ধরে মন দেয়া-নেয়া চলছিল। প্রেমিকা বিয়ের জন্য চাপ দিলে বিয়েতে রাজি হচ্ছিল না ওয়াসিম। কোনো পথ না পেয়ে রোববার সকাল থেকে ওয়াসিমের বাড়ির সামনে শিউলি খাতুন বিয়ের দাবিতে অনশন শুরু করেন। এরপরই ওয়াসিম বাড়ি থেকে পালিয়ে যায়। 

সোমবার সন্ধ্যায় এলাকার বিশিষ্ট ব্যক্তিদের চাপে ওয়াসিমের পরিবার ওয়াসিমকে হাজির করে। সামাজিক সিদ্ধান্তে বিয়েতে সম্মত হয়। সোমবার রাতে ১ লাখ টাকা দেনমোহর ধার্য করে বিয়ে দেয়া হয়। 

এ ব্যাপারে ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম জানান, উভয় পরিবারের সম্মতিতে এক লাখ টাকা দেনমোহর ধার্য করে তাদের বিয়ে পড়ানো হলেও নববধূকে আপাতত তার বাবার বাড়িতেই থাকতে হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর