বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
৭৭৪

প্রচ্ছদে জয়া আহসান

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯  

বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলাতেও নিজের অভিনয় দিয়ে মাত করে রেখেছেন দর্শকদের মন। আর তাই এবার তাকে নিয়ে প্রচ্ছদ করেছে ভারতের পত্রিকা ইন্ডিয়ান এক্সপ্রেস। পত্রিকাটির বিনোদন ও লাইফস্টাইল বিষয়ক ম্যাগাজিন ‘ইনডালজ’ এর প্রচ্ছদে এবার জায়গা করেছেন নিয়েছেন বাংলাদেশের এই অভিনেত্রী।

ম্যাগাজিনের চলতি মাসের সংখ্যায় তুলে ধরা হয়েছে জয়ার ব্যক্তিগত ও অভিনয় জীবন নিয়ে নানা বিষয়। এছাড়া সেখানে স্থান পেয়েছে অভিনেত্রীর বেশ কয়েকটি ছবিও। 

ম্যাগাজিনের প্রতিবেদনে জয়া আহসানকে পরিচয় করিয়ে দেয়া হয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তিনবার বাংলাদেশী অভিনয় শিল্পী, সাংবাদিক ও মডেল হিসেবে। এছাড়া এ সবকটি জায়গাই সফলভাবে কাজ করেছেন বলেও উল্লেখ করা হয়। বাদ যায়নি টেলিভিশনে তার পথ চলার কথাও। 

এছাড়া, কোন ধরনের ছবি করতে বেশি ভালবাসেন অভিনেত্রী? এমন প্রশ্নের জবাবে ম্যাগাজিনটিকে জয়া বলেন, শক্তিশালী বার্তা বহনকারী ছবিই তার পছন্দের শীর্ষে। শুধু গাছের চারপাশ ঘিরে নাচতে হবে এমন ছবি করতেই চান না তিনি।

জয়া বলেন, আমি বুদ্ধিনির্ভর অভিনয়ে বিশ্বাসী এবং ভালবাসি। গভীর কোনো চরিত্র থেকে বের হয়ে আসা সত্যিই অনেক কঠিন। চরিত্রের মধ্যেই আমি যেন নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে থাকি। তবে চিরিত্র থেকে বের হওয়ার বিষয়টি কিন্তু নির্ভর করে চরিত্রটি কতটা গভীর। 

এছাড়া নিজের অবসর সময় কিভাবে কাটান জয়া আহসান সে কথাও তুলে ধরা হয়েছে ম্যাগাজিনের প্রতিবেদনে। জয়া একটি শিকারি কুকুর পালেন। আর ছুটির দিনে ক্লিও নামের ওই কুকুরটির সঙ্গেই সময় কাটাতে বেশি ভালোবাসেন তিনি। এছাড়াও ছুটির দিনে নিজেও সময় দেন অভিনেত্রী। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা