শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
৩৮

পুত্রবধূ অপছন্দ, মালাবদলের সময় ছেলেকে জুতো খুলে মারলেন মা!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৮ জুলাই ২০২১  


বাড়ির অমতে নিজের পছন্দের পাত্রীকে বিয়ে করেছিলেন ছেলে। এতে রেগে গিয়ে মালাবদলের সময় ছেলেকে জুতো খুলে মারলেন মা! ভারতের উত্তরপ্রদেশের হামিরপুর জেলার এ ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

জানা গেছে, ঘটনাটি গত ৩ জুলাই হামিরপুরের সুমেরপুর গ্রামের এক বিয়ের আসরের। এর আগে আদালতে গিয়ে রেজিস্ট্রি করে ঘর বেঁধেছিলেন উত্তরপ্রদেশের ওই যুবক। পরে পাত্রীর বাবার ইচ্ছায় ধুমধাম করে বিয়ে উদ্‌যাপন করতে গিয়েই ঘটে বিপত্তি। যদিও বিয়েতে ছেলের পরিবারকে আমন্ত্রণ জানানো না হলেও বিনা আমন্ত্রণে অনুষ্ঠানে হাজির হন পাত্রের মা।

ভিডিওতে দেখা যায়, মালাবদলের সময় ভিড় ঠেলে অনুষ্ঠানমঞ্চের দিকে এগিয়ে যাচ্ছেন ওই নারী। হঠাৎই নিজের জুতো খুলে তা দিয়ে পাত্রের মাথায় মারতে শুরু করেন। তাকে থামাতে ছুটে আসেন অতিথিরা।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর