শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

১৫

পিএসএলে দল পেলেন না বাংলাদেশের কেউই

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

শেষ হয়ে গেলো পাকিস্তান সুপার লিগের প্লেয়ার্স ড্রাফট। ২৩জন বাংলাদেশি খেলোয়াড় ড্রাফটের জন্য নাম লেখালেও দল পাননি তাদের কেউই। তিনটি ভিন্ন ক্যাটাগরিতে ড্রাফটে ছিলেন তারা।

শুক্রবার হয়ে যাওয়া প্লেয়ার্স ড্রাফটে প্লাটিনাম ক্যাটাগরিতে বাংলাদেশের কোনো ক্রিকেটার ছিলেন না। তবে ডায়মন্ড ক্যাটাগরিতে ৪ জন, গোল্ড ক্যাটাগরিতে ১০ জন এবং সিলভার ক্যাটাগরিতে ৯ জন বাংলাদেশি ক্রিকেটারের নাম ছিল। অবশ্য কোনো ফ্র্যাঞ্চাইজিই বাংলাদেশের কারো প্রতি আগ্রহ প্রকাশ করেনি।

এর আগে বাংলাদেশের অনেক ক্রিকেটারই পিএসএলে অংশগ্রহণ করেছে। এখন অবধি বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে পিএসএলে খেলার অভিজ্ঞতা রয়েছে মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান এবং সাকিব আল হাসানের।

নিষেধাজ্ঞার কারণে এবারের আসরের প্লেয়ার্স ড্রাফটে ছিলেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। বাকিরা অবশ্য ড্রাফটে ডায়মন্ড ক্যাটাগরিতে ছিলেন। এই ক্যাটাগরিতে তাদের সঙ্গে ছিলেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।

এছাড়া গোল্ড ক্যাটাগরিতে ছিলেন মেহেদী মিরাজ, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, আল আমিন হোসেন, অলক কাপালি, আবুল হাসান রাজু, আমিনুল ইসলাম বিপ্লব, লিটন দাস, মোসাদ্দেক হোসেন এবং তাসকিন আহমেদ। 

সিলভার ক্যাটাগরিতে ছিলেন এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, ইমরুল কায়েস, নাঈম শেখ, সাব্বির রহমান, আবু হায়দার রনি, জুনায়েদ সিদ্দিকী, মুক্তার আলী এবং সাইফ হাসান। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর