মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
১২১

পাহাড়ে র‌্যাবের অভিযান, অস্ত্রসহ চার রোহিঙ্গা আটক

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২২  

মিয়ানমার সীমান্ত সংলগ্ন কক্সবাজার এবং বান্দরবানের মাঝামাঝি এলাকা তমব্রুর এক গহিন অরণ্য থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে চার সন্দেহভাজন সন্ত্রাসীসহ ছয়টি অস্ত্র এবং বেশ কিছু গোলাবারুদ উদ্ধার করেছে। গোপন সূত্রের ভিত্তিতে গতকাল ভোররাতে এই অভিযান চালানো হয়।

র‌্যাব সূত্র জানায়, অভিযান চলাকালে র‌্যাব সদস্যরা চারজন সন্দেহভাজনকে আটক করে। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী জ্বালানি কাঠের একটি স্তূপ থেকে দুটি বিদেশি পিস্তল, ছয়টি দেশি বন্দুক এবং গোলাবারুদ উদ্ধার করা হয়। আটককৃতরা হচ্ছে- মোহাম্মদ নূর (৩২), নাজিমুল্লাহ (৩৪), মো. আমানউল্লাহ (২৩) এবং খাইরুল আমিন (১৯)। তারা সবাই কক্সবাজার জেলার উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

র‌্যাব-১৫ কক্সবাজারের উপ-অধিনায়ক তানভীর হাসান জানান, গ্রেফতারকৃত চারজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হচ্ছে। তিনি জানান, কী উদ্দেশ্যে গভীর অরণ্যে অস্ত্রের মজুদ গড়ে তোলা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর