শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

পারলেন না সোহেল রানা, এশিয়ার সেরা গোল ডাচ ফরোয়ার্ড ক্লকের

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

শেষ পর্যন্ত ইতিহাসে নাম লেখানো হলো না বাংলাদেশের সোহেল রানার। এএফসি কাপে উত্তর কোরিয়ান ক্লাবের বিরুদ্ধে তার করা গোলটি হলো না এশিয়ার মৌসুমসেরা। আবাহনীর এই ফরোয়ার্ডের গোল পেছনে ফেলে সেরা হয়েছে ডাচ ফরোয়ার্ড ক্লকের গোলটি।

গতকাল (সোমবার) রাত ১২টা পর্যন্ত দর্শকরা ভোট দিয়েছেন এএফসির বাছাই করা সেরা ৮ গোলদাতাকে। সেখানে হাড্ডাহাড্ডি লড়াই করে দ্বিতীয় হয়েছেন বাংলাদেশের সোহেল রানা।

ইন্দোনেশিয়ান ক্লাব পিএসএম মাকাসারের হয়ে ডাচ ফরোয়ার্ড ক্লকের লাওসের টয়োটা এফসির বিরুদ্ধে করা গোলটি দর্শকের ১৬৭১৩৪ ভোট পেয়ে সেরা হয়েছে। যা মোট প্রদত্ত ভোটের ৪৮ ভাগ। আবাহনীর সোহেল রানা পেয়েছেন ১২৭১৪৫ ভোট, যা মোট ভোটের ৩৭ ভাগ। বাকি ৬ জন এদের কাছাকাছিও আসতে পারেননি।

এএফসি কাপের সেরা গোলগুলো থেকে ৮ টি বাছাই করে এশিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দর্শকদের ভোটের জন্য ছেড়েছিল।

৮ টি গোল বাছাই হলেও প্রতিদ্বন্দ্বিতা হয়েছে মূলত: গত আগস্টে উত্তর কোরিয়ান ক্লাব এপ্রিল টোয়েন্টিফাইভ এফসির বিরুদ্ধে আবাহনীর সোহেল রানার এবং ইন্দোনেশিয়ান ক্লাব পিএসএম মাকাসারের হয়ে ডাচ ফরোয়ার্ড ক্লকের লাওসের টয়োটা এফসির বিরুদ্ধে করা গোলটি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর