সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
৩০

পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা, নেই সরফরাজ ও মালিক

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২১  

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করেছে। স্কোয়াডে প্রত্যাশিত তারকাদের বেশিরভাগই জায়গা পেলেও বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেন শোয়েব মালিক ও সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ। খবর ক্রিকবাজের।

আজ সোমবার দুপুরে এই স্কোয়াড ঘোষণা করে পিসিবি। যদিও সিনিয়র অল-রাউন্ডার মোহম্মদ হাফিজ স্কোয়াডে জায়গা পেয়েছেন। আর সরফরাজের বদলে উইকেটকিপার বেছে নেওয়া হয়েছে মোহাম্মদ রিজওয়ানকে।

ঘোষিত স্কোয়াডটি বিশ্বকাপ ছাড়াও নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলবে। মালিকের পাশাপাশি স্কোয়াডে জায়গা হয়নি সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদের। ফখর জামান, শাওনেওয়াজ দাহানি, উসমান কাদিরদের রাখা হয়েছে রিজার্ভ খেলোয়াড় হিসেবে।
একনজরে পাকিস্তানের স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), আসিফ আলী, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, শোয়াইব মাকসুদ, আজম খান, মোহাম্মদ রিজওয়ান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাদাব খান, হারিস রউফ, হাসান আলী, মোহাম্মদ হাসনাইন, শাহীন শাহ আফ্রিদি। এছাড়া রিজার্ভ খেলোয়াড় হিসেবে রয়েছেন ফখর জামান, শাওনেওয়াজ দাহানি ও উসমান কাদির।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর