বুধবার   ২৯ জুন ২০২২   আষাঢ় ১৪ ১৪২৯   ২৯ জ্বিলকদ ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
মাগুরার কৃষকদের বিনামূল্যে আমন ধানের উপকরণ বিতরণ ‘যুদ্ধ করতে প্রস্তুত’ সৈন্যের সংখ্যা দশগুণ বাড়াচ্ছে ন্যাটো মেহেরপুরে আবারো বাড়ছে অ্যানথ্রাক্স রোগীর সংখ্যা ইবিতে ফাজিল পরীক্ষার ফল প্রকাশ এসআই নিয়োগের ফল প্রকাশ, সুপারিশপ্রাপ্ত ৮৭৫ জন ’৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়তে সরকার দৃঢ়প্রতিজ্ঞ: প্রতিমন্ত্রী
২৫

পরিচালকের সঙ্গে পূজার সেলফি, আসতে পারে নতুন খবর

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ৯ জুন ২০২২  

গত ৫জুন ‘শান’ সিনেমার সৌভাগ্যবান ২০ জন দর্শক ও চারজন ফ্যানমেড ট্রিজার জয়ীদের সঙ্গে ডিনার সেরেই কলকাতার উদ্দেশ্যে উড়াল দিয়েছেন ঢাকাই ছবির নায়িকা পূজা চেরি। একা নন সঙ্গে গিয়েছেন তার মা ঝর্ণা রায়। হুট করে কলকাতায় কেনো সে খবর ক্লিয়ার করেননি এই নায়িকা। 

তবে কলকাতার নির্মাতা রাজ চক্রবর্তীর সেলফিলতে দেখা গেলো এই নায়িকাকে। ছবিগুলো নিজের ফেসবুক অ্যাকাউন্ট ও পেজে শেয়ার দিয়ে পূজা লিখেছেন, দেখো আমার সঙ্গে কে? ক্যাপশনে রাজ চক্রবর্তী  তার ব্যস্ত সময়ের কিছু দেওয়াতে কৃতজ্ঞতাও জানিয়েছেন পূজা। 

ছবিটি দেখার পর পূজার অনুসারীদের মতো নতুন করে কৌতুহল তৈরি হয়েছে। তৈরি হেওয়াটাই স্বাভাবিক। রাজের সঙ্গে দেখা তো আর এমনি এমনিই হতে পারে না। নিশ্চয়ই নতুন কোনো প্রজেক্ট নিয়ে কথা হয়েছে। হয়েছে নতুন ছবির ব্যাপারে আলাপ-সালাপও। 

ছবির রহস্য জানতে পূজার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাজ চক্রবর্তী দাদা আমার অন্যতম প্রিয় মানুষ। কলকাতায় আসবো আর তার সঙ্গে দেখা হবে না তা কি হয়। তার সঙ্গে দারুণ কিছু সময় কাটালাম। দাদার কাছে আমি কৃতজ্ঞ তিনি আমাকে তার গুরুত্বপূর্ণ সময়ের কিছু দিয়েছেন।  

রাজ চক্রবর্তীর নতুন কোনো ছবিতে অভিনয় করা হচ্ছে কী? উত্তরে পূজা হেসে বললেন, হতেও পারে। তবে এ বিষয়ে কিছুই এখন বলা যাচ্ছে না। 

রাজ চক্রবর্তীর সঙ্গে পূজা চেরির পুরোনো সম্পর্ক। রাজের প্রডাকশন হাউজ ‘রাজ চক্রবর্তী প্রোডাকশন’ এর ব্যানারে ‘নুরজাহান’ ছবিতে অভিনয় করেন পূজা।  রাজের সহকারী ও চিত্রনাট্যকার অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালনা করেছিলেন ছবিটি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর