শনিবার   ১৬ জানুয়ারি ২০২১   মাঘ ২ ১৪২৭   ০১ জমাদিউস সানি ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘মালচিং পদ্ধতি’তে ক্যাপসিকাম উৎপাদনে লালটু মিয়ার সাফল্য কুষ্টিয়ায় আট ইটভাটাকে জরিমানা মেহেরপুরে বিএনসিসির উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ প্রতি উপজেলায় থাকবে ৭ লাখ ডোজ ভ্যাকসিন: স্বাস্থ্যমন্ত্রী বাইডেনের প্রশাসনে বাংলাদেশি বংশোদ্ভুত জাইন সিদ্দিক
২৩

নড়াইলে শুরু বিজয় দিবস বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট ফাইনাল

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

মোহাম্মদ আশরাফুল, সাব্বির রহমান, নাঈম ইসলাম ও জিয়াউর রহমানদের অংশগ্রহণে শুরু হয়েছে ‘বিজয় দিবস বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট’।

সাংসদ মাশরাফি বিন মুর্তজার পরিকল্পনা ও ব্যবস্থাপনায় নড়াইলে প্রথমবার অনুষ্ঠিত হয়েছে এ টুর্নামেন্ট। যেখানে অংশগ্রহণ করেছিল নড়াইলের পাঁচ দল।প্রতিযোগিতার ফাইনালে আজ মুখোমুখি হয়েছে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ ও এসএম সুলতান একাদশ।

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করছে এসএম সুলতান একাদশ।ম্যাচটি সরাসরি দেখাচ্ছে দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস।

ফাইনালকে ঘিরে মাশরাফির নড়াইলে সাজসাজ রব। উৎসব, উন্মাদনা বেড়ে গেছে জাতীয় পর্যায়ের ক্রিকেটারদের অংশগ্রহণে।স্টেডিয়ামে বসে খেলা দেখছেন প্রায় ৮ হাজার দর্শক।গ্যালারি দর্শকে ঠাসা। বাড়ির ছাদ গুলো থেকে দর্শকের চোখ ২২ গজে। পৃষ্ঠপোষক ওয়ালটন ও মিনাবাজার এগিয়ে আসায় আন্তর্জাতিক ম্যাচের আবহ তৈরি হয়েছে।

ব্যক্তিগত কারণে টুর্নামেন্টের ফাইনালে আসার কথা ছিল না মাশরাফির। কিন্তু প্রথমবারের মতো টুর্নামেন্টের আয়োজন সফলভাবে সমাপ্ত করতে মাশরাফি সোমবার গভীর রাতে নড়াইল পৌঁছান।মাঠে সকাল থেকে তার তৎপরতা দেখা গেছে।

চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের জন্য আকর্ষণীয় ট্রফি ছাড়াও রয়েছে অর্থ পুরস্কার। চ্যাম্পিয়ন দল পাবে ৩ লাখ টাকা। রানার্সআপ পাবে ২ লাখ টাকা। উদ্বোধনী অনুষ্ঠানের দিন মাশরাফি জানিয়েছিলেন, প্রতি বছর নড়াইলে বড় করে টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করা হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর