রোববার   ২৩ জুন ২০২৪   আষাঢ় ৯ ১৪৩১   ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যান্টিভেনমের ঘাটতি না রাখতে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ ভাঙ্গা-যশোর রেল লাইন: চার জেলার যোগাযোগে নতুন দিগন্ত সরকারকে ১২৫ কোটি ডলার দিচ্ছে উন্নয়ন সহযোগীরা বাংলাদেশে চালু হবে রু-পে কার্ড, ভারতে টাকা-পে সেনাপ্রধানের দায়িত্ব নিলেন ওয়াকার-উজ-জামান ঈদযাত্রা: পদ্মাসেতুতে ১৩ দিনে টোল আদায় ৪২ কোটি টাকা খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী পুলিশের এক অতিরিক্ত আইজিপি ও ৯ ডিআইজিকে বদলি-পদায়ন
১১১

নীল শাড়িতে ‘ভক্তদের মাতালেন’ সানিয়া মির্জা!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৩ মে ২০২৩  

সাবেক ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা সোমবার তার ইনস্টাগ্রাম ফিডে নতুন একটি ছবি পোস্ট করেছেন। নীল শাড়িতে ঝলমল করা সেই ছবিতে যারপর নেই আকৃষ্ট হয়েছেন তার ফ্যানরা। ফলে ছবিটি শেয়ার করার পর পরই সানিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হামলে পড়েন ফলোয়াড়রা।

পাকিস্তানি সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ভারতীয় এই ক্রীড়া সেলিব্রিটি তার শৈলী এবং পোশাকের অসামান্য অনুভূতির জন্য দেশ ও বিদেশে অত্যন্ত প্রশংসিত। অবশ্য কটাক্ষও শুনতে হয় একটি মহল থেকে।

জিও নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা সম্প্রতি ফেমিনা ‘ইন্সপিরেশন অব অ্যা জেনারেশন’ শীর্ষক অ্যাওয়ার্ড পেয়েছেন। সেই অনুষ্ঠানে পুরস্কার গ্রহণের ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

প্রতিবেদনে বলা হয়েছে, আপনি যদি সানিয়ার একজন ফ্যান (ভক্ত) হন এবং এই সেলিব্রিটির ব্যক্তিগত জীবন এক নজর দেখতে চান, তাহলে মির্জার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ভিজিট (পরিদর্শন) করতে পারেন।

খবরে বলা হয়েছে, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একটি প্যাস্টেল নীল শাড়ি পরে হাজির হয়েছিলেন ৩৬ বছর বয়সি এই টেনিস তারকা। সিলভার সিকুইন কাজ দিয়ে অলঙ্কৃত করার কারণে শাড়িটি তারার মতো ঝকঝল করছিল। 

এর সঙ্গে ম্যাচ করে সানিয়া মির্জা এক জোড়া রূপালী ঝাড়বাতি কানের দুল, চুলের আকষর্ণীয় মেকআপের জন্য একটি আলগা পনিটেল, গোলাপী লিপস্টিক আর সাধারণ আইলাইনার পরে সাজ সম্পূর্ণ করেছেন এবং ফুটিয়ে তুলেছেন নিজের রূপ-সৌন্দর্য।

আয়োজক কর্তৃপক্ষের উদ্দেশে করা এক টুইটে মির্জা লিখেছেন, ‘৥ফেমিনাইন্ডিয়া ইন্সপিরেশন অব অ্যা জেনারেশন পুরস্কারের জন্য আমাকে মনোনীত করায় আপনাদের ধন্যবাদ।’

প্রতিবেদনে বলা হয়েছে, পোস্টটি করার পর থেকে ৭৭ হাজারের বেশি লাইক এবং সাত শতাধিক মন্তব্য পড়েছে।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই মির্জা ও মালিকের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন চলছে। এই তারকা দম্পতি ২০১৩ সালে গাঁটছড়া বাঁধেন। তাদের একটি পুত্র সন্তান রয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর