বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

৩১

নানা হওয়ার খুশিতে যা বললেন ডিপজল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

নানা হলেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তার কন্যা ওলিজা মনোয়ার রোববার রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন। নবজাতকের নাম রাখা হয়েছে ওলসায় রহমান। বর্তমানে মা-ছেলে দ‘জনেই ভালো আছেন।
 
নানা হওয়ার খবরে উচ্ছ্বসিত ডিপজল বলেন, প্রথম নানা হলাম, আনন্দটা অনেক বেশি। বাসায় উৎসব শুরু হয়ে গেছে। নানা হওয়ার আনন্দ মুখে বলে বোঝানো যাবে না। আল্লাহ’র রহমতে আমার মেয়ে ও নাতি দু’জনই ভালো আছে। সবাই আমার মেয়ে আর নাতির জন্য দোয়া করবেন।

গত বছরের জুনে বিয়ে করেন ওলিজা মনোয়ার। স্বামী অর্পণ, পেশায় একজন ব্যবসায়ী। পারিবারিকভাবে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আর গেল বছর ২৮ জুন বড় আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ওলিজা মনোয়ার বিদেশ থেকে চলচ্চিত্র, টেলিভিশন, থিয়েটার আর প্রসথেটিক মেকাপের ওপর উচ্চতর ডিগ্রি নিয়েছেন। দেশে ফিরেই একটি চলচ্চিত্র নির্মাণেও হাত দিয়েছিলেন। এর বাইরে ঢাকায় ‘ওলিজা মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে তার একটি প্রতিষ্ঠান রয়েছে।

এদিকে সম্প্রতি একসঙ্গে তিনটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছন ডিপজল। ছবিগুলো প্রযোজনার পাশাপাশি নির্মাণ করবেন ডিপজল নিজেই। তবে ছবিগুলোতে অভিনয় করবেন কে কে তা কিছুদিন পরেই জানাবেন এ অভিনেতা। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা