বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
রূপান্তরে বাংলাদেশ উত্তরণে বাংলাদেশ দুটি বৃহৎ উন্নয়ন প্রকল্পে ২৩ হাজার কোটি টাকা ঋণ দিচ্ছে জাপান শতবর্ষ উদযাপনে বর্ণিল সাজে ঢাকা বিশ্ববিদ্যালয় যশোরে আনসার-ভিডিপি’র পতাকা র‌্যালি করোনা বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান আবার বন্ধ হবে: প্রধানমন্ত্রী ভারত-পাকিস্তান থেকে নানা সূচকে এগিয়ে বাংলাদেশ
৭৩

নতুন ভূমিকায় নুসরাত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২১  

সন্তান জন্মের কয়েকদিন পরই কাজে ফিরে সবাইকে চমকে দিয়েছিলেন নুসরাত জাহান। এবার সঞ্চালকের দায়িত্বে দেখা যাবে টলিউডের এই আলোচিত অভিনেত্রীকে। বেসরকারি একটি এফএম চ্যানেলের জন্য নতুন শো ‘ইশক উইথ নুসরত’ সঞ্চালনা করবেন নুসরাত।

আগামী ১৫ নভেম্বর থেকে ওই চ্যানেলের ইউটিউব প্ল্যাটফর্মে দেখা যাবে সেই শো। নুসরাতের ইনস্টা-স্টোরিতে রয়েছে শোয়ের ঝলক। সেখানে দেখা গিয়েছে তৃণমূল কংগ্রেসের মদন মিত্রকে। শোয়ের জন্য সদ্য শুট করলেন তনুশ্রী চক্রবর্তীও।

চলতি বছরের শুরু থেকেই স্বামী নিখিল জৈনর সঙ্গে দূরত্ব ও টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম নিয়ে আলোচনায় ছিলেন নুসরাত। সম্প্রতি মা হয়েছেন তিনি। যশের নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন নুসরাত। সন্তান জন্মের পর যশের সঙ্গে কাশ্মীরে বেড়াতেও গিয়েছিলেন। ছুটি কাটিয়ে ফের শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তৃণমূল কংগ্রেসের এই সাংসদ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর