রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৬ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঘরমুখো জনস্রোত ঠেকাতে শিমুলিয়া-পাটুরিয়া ঘাটে বিজিবি মোতায়েন ভারতফেরত ৫০ যাত্রী মাগুরায় আটক ৩২৭৯ পরিবারকে খাদ্য সহায়তা দিলো সেনাবাহিনী
২৪

দ্বিতীয় টেস্টেও করোনা পজিটিভ নায়ক আলমগীর

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১ মে ২০২১  

কিংবদন্তি অভিনেতা আলমগীর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৮ এপ্রিল থেকে হাসাপাতালে ভর্তি আছেন। রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

বর্তমানে আলমগীরের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে দ্বিতীয় টেস্ট রিপোর্টেও তার করোনা পজিটিভ এসেছে বলে জানান আলমগীরের মেয়ে কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।

তিনি বলেন, 'বাবার শারীরিক অবস্থা উন্নতি হয়েছিল। তাই চিকিৎসকের পরামর্শ গত (২৮ এপ্রিল) সেকেন্ড টেস্টেও করানো হয়। সেখানেও রিপোর্ট পজিটিভ এসেছে। তবে বাবা শারীরিক উন্নতিটা উপলব্ধি করতে পারছেন। বাবার জন্য দোয়া করবেন।'

গত ১৪ এপ্রিল রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে সপরিবারের করোনাভাইরাস ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন তারকা দম্পতি আলমগীর ও রুনা লায়লা।

এরপর গত ১৮ এপ্রিল সপরিবারে নমুনা পরীক্ষায় আলমগীরের করোনাভাইরাস রিপোর্ট ‘পজিটিভ’ আসে৷ তবে স্ত্রী সংগীতশিল্পী রুনা লায়লাসহ অন্যদের রিপোর্ট নেগেটিভ আসে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা