সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
৫৮

দৌলতপুর সীমান্তে অস্ত্র, গুলি ও মাদকসহ গ্রেপ্তার ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১  

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন ও ২০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি ইউনিট।

গত রোববার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন শকুনতলা মাঠে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় এসব কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে বিজিবি।

গ্রেপ্তারকৃতরা হলেন- সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামের মিল্টনের ছেলে সোহেল রানা (২৫) ও ইব্রাহিমের ছেলে আগর (২০)। এরা দুজনই হত্যা, মানবপাচার ও একাধিক মাদক মামলার আসামী। এক ডজন মামলা রয়েছে। আগরের বিরুদ্ধে মাদক পাচারের একাধিক মামলা রয়েছে।

বিজিবি সূত্রে জানা গেছে, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধীনস্থ ঠোটারপাড়া বিওপি কমান্ডার হাবিলদার সিরাজের নেতৃত্বে বিজিবির টহল দল সীমান্ত সংলগ্ন জামালপুর শকুনতলা মাঠে অভিযান চালিয়ে সোহেল রানা ও আগরকে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারকৃত চোরাকারবারীদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক মামলা দিয়ে সোমবার (৬ সেপ্টেম্বর) দৌলতপুর থানার মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে বলেও জানায় বিজিবি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর