সোমবার   ১৫ জুলাই ২০২৪   আষাঢ় ৩০ ১৪৩১   ০৭ মুহররম ১৪৪৬

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশের চার বিভাগে ভারী বর্ষণের আভাস জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান ব্যবসা-বাণিজ্য যাতে সহজ হয় সর্বদা সেই কাজই করছি: প্রধানমন্ত্রী দেশের অর্থনৈতিক উন্নয়নে রপ্তানি বাণিজ্য প্রসারের বিকল্প নেই দেশে কোনো মানুষ অতিদরিদ্র থাকবে না: শেখ হাসিনা
১৪২

দৌলতপুরে ৪০০ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ আটক ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২৩  

কুষ্টিয়ার দৌলতপুরে ৪০০ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ মাহবুবুর রহমান জ্যোতি (৫৫) ও রিনা খাতুন (৪০) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 

সোমবার সকাল ৭টার দিকে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের চামনাই গ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

আটক মাদক ব্যবসায়ীরা দৌলতপুর উপজেলার চামনাই গ্রামের মতিউর রহমানের ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী মাহবুবুর রহমান জ্যোতি ও একই গ্রামের আলী হোসেনের মেয়ে রিনা খাতুন। 
কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বেলাল হোসেন জানান, মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানিক দল দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের চামনাই গ্রামে মাদকবিরোধী অভিযান চালায়। 

এ সময় ৪০০ পিস টাপেন্টাডল ট্যাবলেট ও হেরোইনসহ দৌলতপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী মাহবুবুর রহমান জ্যোতি ও রিনা খাতুনকে আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আটক মাদক ব্যবসায়ীদের দৌলতপুর থানায় সোপর্দ করা হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর