বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

দৌলতপুরে মা ও ছেলেকে শ্বাসরোধ করে হত্যা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

কুষ্টিয়ার দৌলতপুরে মা ও ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

১৮ নভেম্বর (সোমবার) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাইকুণ্ডি গ্রামে শোয়ার পৃথক দুটি ঘর থেকে মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত ছানোয়ারা খাতুন ও তার ছেলে রাজ (৯)। বাড়ির পাশাপাশি দুটি শোয়ার ঘরে মৃতদেহ দুটি পড়েছিল। পুলিশের ধারণা রাতের কোনো একসময় তাদের হত্যা করা হয়েছে। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, রোববার রাতের আঁধারে ঘরে ঢুকে কে বা কারা পার্শ্ববর্তী জর্দারপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে ও স্বামী পরিত্যক্তা ছানোয়ারা খাতুন (৪৯) এবং তার নয় বছরের ছেলে রাজকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর তাদের লাশ দুইটি বাড়ির দুই কক্ষে ফেলে রেখে যায়। পরে সোমবার সকালে নিহতদের মরদেহ ঘরে পড়ে থাকতে দেখলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এক পর্যায়ে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত মা-ছেলের লাশ উদ্ধার করে।

মা-ছেলের লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ দুইটি উদ্ধার করেছে। এ সময় বাড়ির দুই কক্ষে মা ও ছেলের লাশ পড়ে ছিল উল্লেখ করে তিনি বলেন, এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাত বলেন, “এটি যে হত্যাকাণ্ড, তা নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনার তদন্তে পুলিশের একাধিক দল কাজ করছে।” দ্রুত সময়ের মধ্যে প্রকৃত ঘটনা নিশ্চিত হওয়া যাবে বলেও তিনি জানান।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর