বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
রূপান্তরে বাংলাদেশ উত্তরণে বাংলাদেশ দুটি বৃহৎ উন্নয়ন প্রকল্পে ২৩ হাজার কোটি টাকা ঋণ দিচ্ছে জাপান শতবর্ষ উদযাপনে বর্ণিল সাজে ঢাকা বিশ্ববিদ্যালয় যশোরে আনসার-ভিডিপি’র পতাকা র‌্যালি করোনা বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান আবার বন্ধ হবে: প্রধানমন্ত্রী ভারত-পাকিস্তান থেকে নানা সূচকে এগিয়ে বাংলাদেশ
২৩৩

দৌলতপুরে মাদক নিয়ে বিরোধে হামলা, আহত ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ মার্চ ২০২১  

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মাদক নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় পিতা ও কন্যা আহত হয়েছেন। এর মধ্যে পিতার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামে এই ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- একই এলাকার মাদক ব্যবসায়ী শফিকুল বিশ্বাস (৫০) ও তার কন্যা রুমি (২০)। এ ঘটনায় চারজনকে আসামি করে দৌলতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আসামিরা হলেন- মাদক ব্যবসায়ী মনি (৩৫), আশিক (২৪), তারিক (২২) ও সাইদুল (৫০)। 

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, মাদক ব্যবসা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে জামালপুর গ্রামের কয়েকজন মাদক কারবারি প্রতিপক্ষ মাদক ব্যবসায়ী শফিকুল বিশ্বাসের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা শফিকুল বিশ্বাসকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। এতে তার পেটের নাড়ী ভুঁড়ি বের হয়ে গুরুতর আহত হয়। তাদের হামলা থেকে পিতাকে বাঁচাতে গিয়ে তার মেয়ে রুমি (২০) আহত হয়।

পরে এলাকাবাসী আহত পিতা ও কন্যাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে পিতা শফিকুল বিশ্বাসের অবস্থা আশংকাজনক বলে আহত পরিবার সূত্র জানিয়েছে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে উত্তেজনাকর পরিস্থিতি স্বাভাবিক হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) শাহাদত হোসেন জানান, মাদক সংক্রান্ত জেরে জামালপুর গ্রামে হামলার ঘটনা ঘটেছে। সেখানে ফোর্স পাঠানো হয়েছে। হামলার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর