বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

১৭২

দৌলতপুরে মহান বিজয় দিবস উদযাপন প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৮  

কুষ্টিয়ার দৌলতপুরে মহান বিজয় দিবস উদ্যাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল ৩টায় উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে মহান বিজয় দিবস উদ্যাপনের প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান ফিরোজ আল মামুন, পিয়ারপুর ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ লালু, দৌলতপুর দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডে-পুটি কমান্ডার আলহাজ্ব নজরুল ইসলাম ও দৌলতপুর সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কামাল হোসেন দবির। সভায় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দসহ আমন্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন। প্রস্তুতি সভায় মহান বিজয় দিবস উদযাপনের সামগ্রিক বিষয় তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। মতামত তুলে ধরেন, দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান, দৌলতপুর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সরকার আমিরুল ইসলাম ও প্রভাষক শরীফুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। সভায় উপস্থিত সকলের সিদ্ধান্তক্রমে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যদায় উদ্যাপনের জন্য দু’দিনের কর্মসূচী গ্রহন করা হয়।


দৌলতপুরে আওয়ামীলীগ দলীয় প্রার্থী এ্যাড. সরওয়ার জাহান বাদশা’র পক্ষে পথসভা ও আনন্দ মিছিল
দৌলতপুর প্রতিনিধি ॥ কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে এ্যাড. আ,ক,ম সরওয়ার জাহান বাদশা আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞ জানিয়ে পথসভা ও আনন্দ মিছিল করেছে তার সমর্থকরা।

গতকাল সোমবার দুপুরে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের দারোগার মোড়ে এই পথসভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এ্যাড. সরওয়ার জাহান বাদশা’র রাজনৈতিক ইতিহাস তুলে ধরে বক্তব্যে দেন ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, সাধারন সম্পাদক সরদার আক্তার হোসেন, ফিলিপনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ,কেএম ফজলুল হক কবিরাজসহ স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মী। পথসভা ও আনন্দ মিছিল শেষে সহস্রাধিক নেতা কর্মী ও সাধারন মানুষের ভেতর মিষ্টি বিতরন করা হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর