শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পরিবহন নেতাদের বৈঠক আজ নেদারল্যান্ডসের রাজধানীতে প্রথমবারের মতো মাইকে আজান অ্যাসাঞ্জের বিরুদ্ধে ধর্ষণ মামলার তদন্ত বন্ধ করছে সুইডেন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
১৫

দৌলতপুরে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক ১

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

কুষ্টিয়ার দৌলতপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ আমিরুল (৪৫) নামে মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ। 

০৬ নভেম্বর (মঙ্গলবার) রাত ২.৩০ এর দিকে  উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের তেকালা পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালিয়ে ১৪৮ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজাসহ আমিরুল নামের এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে।  

আটককৃত আমিরুল উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের তেকালা পশ্চিমপাড়া গ্রামের মৃত ময়েজ মন্ডলের ছেলে। 

সম্প্রতি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার কর্তৃক মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার পর নড়েচড়ে বসেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আরিফুর রহমানের নেতৃত্বে থানা পুলিশের এস আই সুলতান আজম ও তেকালা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ এস আই নাসির উদ্দিন মোল্লা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ১৪৮ বোতল ফেন্সিসিডিল ও ৪ কেজি গাঁজাসহ আমিরুল নামের এক মাদক ব্যবসায়ী কে আটক করে। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে এই মাদকসহ আমিরুল কে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়। 

এদিকে এলাকাবাসী জানায়, আমিরুল দীর্ঘদিন যাবৎ ধরাছোঁয়ার বাইরে থেকে দেশের বিভিন্ন প্রান্তে মাদক সরবরাহ করে আসছে। 

এ ব্যাপারে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আরিফুর রহমান জানান, ১৪৮ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজাসহ আমিরুল নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে তার নামে দৌলতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর