বুধবার   ২৮ অক্টোবর ২০২০   কার্তিক ১২ ১৪২৭   ১১ রবিউল আউয়াল ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ মেহেরপুরে পরকীয়ার প্রতিশোধ নিতেই সমাজসেবা কর্মচারীকে কুপিয়ে হত্যা ৫৬৯ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়ায় হচ্ছে চার লেনের ডিজিটাল সড়ক
৬২

দৌলতপুরে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

কুষ্টিয়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। দৌলতপুর উপজেলার হোগলবাড়ীয়া ইউপির জয়রামপুর গ্রামে এ ঘটনা ঘটে। মামলা দায়েরের ১৩ দিন পার হলেও পুলিশ আসামি সুমন রেজাকে গ্রেফতার করতে পারেনি। 

স্থানীয়রা জানায়, জয়রামপুর গ্রামের দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে একই এলাকার সুমন রেজা। তিনি ওই গ্রামের রবিউল ইসলামের ছেলে। গত ১৮ সেপ্টেম্বর রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে সুমন রেজা ফোন করে ওই ছাত্রীকে বাড়ির বাইরে আসতে বলে। প্রেমিকের কথায় মেয়েটি বাড়ির পেছনে গেলে সুমন রেজা তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। মেয়েটি প্রথমে বিষয়টি গোপন রাখলেও ২৯ সেপ্টেম্বর তার মাকে জানায়। এ ঘটনায় মেয়েটির বাবা গত ৩০ সেপ্টেম্বর দৌলতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সুমন রেজার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা হওয়ার পর থেকে সুমন এলাকা ছাড়া। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

শিগগিরই সে ধরা পড়বে বলে আশ্বাস দেন ওসি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর