সোমবার   ১৫ জুলাই ২০২৪   আষাঢ় ৩০ ১৪৩১   ০৭ মুহররম ১৪৪৬

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশের চার বিভাগে ভারী বর্ষণের আভাস জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান ব্যবসা-বাণিজ্য যাতে সহজ হয় সর্বদা সেই কাজই করছি: প্রধানমন্ত্রী দেশের অর্থনৈতিক উন্নয়নে রপ্তানি বাণিজ্য প্রসারের বিকল্প নেই দেশে কোনো মানুষ অতিদরিদ্র থাকবে না: শেখ হাসিনা
৫২

দৌলতপুরে তুলা চাষীদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ জুলাই ২০২৪  

কুষ্টিয়া দৌলতপুরে ২০২৩-২০২৪ অর্থবছরের ২০২৪-২০২৫ মৌসুমে তুলার আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য কৃষি প্রণোদনা কর্মসূচি’র আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে ১২৪০ জন কৃষকের মাঝে হাইব্রিড তুলা বীজ, রাসায়নিক সার, বালাইনাশক ও বৃদ্ধি নিয়ন্ত্রক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরের দিকে জেলা কৃষি পুনর্বাসন বাস্তবায়ন কমিটি আয়োজনে। দৌলতপুর উপজেলা পরিষদের নতুন অডিটোরিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ এহেতেসাম রেজা, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুল্লাহ, ভাইস চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান, মোছাঃ ইকফাত আরা জলি, স্বাগত বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রধান তুলা উন্নয়ন কর্মকর্তা শেখ আল মামুন। 

সভাপতিত্ব করেন মোঃ রফিকুজ্জামান, উপ-পরিচালক কুষ্টিয়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৌলতপুর কৃষি কর্মকর্তা কৃষিবিদ নুরুল ইসলাম। 

আলোচনা সভা শেষে জেলা প্রশাসক মোঃ এহেতেসাম রেজা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দৌলতপুর উপজেলার ১১৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক তুলাচাষীদের মাঝে বিনামূল্যে বীজ, সার, বালাইনাশক ও পিজিআর উপকরণ বিতরণের উদ্বোধন করেন। উপস্থিত সকল ক্ষুদ্র ও প্রান্তিক তুলাচাষীদের মাঝে বিনামূল্যে বীজ, সার, বালাইনাশক ও পিজিআর উপকরণ বিতরণ করা হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর