শনিবার   ২৪ জুলাই ২০২১   শ্রাবণ ৮ ১৪২৮   ১৩ জ্বিলহজ্জ ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
অ্যাস্ট্রাজেনেকার আড়াই লাখ ডোজ টিকা আসছে শনিবার কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১৭ মৃত্যু, শনাক্ত ৫৭ ভারতে রেকর্ড ১.২৮ বিলিয়ন ডলারের পণ্য রপ্তানি মেহেরপুরে রাজনগর গ্রামবাসীর জন্য সৌদিপ্রবাসীর অ্যাম্বুলেন্স উপহার রবিবার থেকে ব্যাংক লেনদেন দুপুর দেড়টা পর্যন্ত ‘টিকার সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর করার সিদ্ধান্ত নিয়েছে সরকার’
২২

দৌলতপুরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

কুষ্টিয়ার দৌলতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইসলাম আলী (৬২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের বেগুনবাড়িয়া গ্রামে গাছের কাঁঠাল পাড়া নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ইসলাম আলি ও হত্যাকারী একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেগুনবাড়িয়া গ্রামের ইসলাম আলীর নাতি ছেলে প্রতিপক্ষ গাজীউর রহমান গাজুর গাছ থেকে একটি কাঁঠাল পাড়ে। এ নিয়ে ইসলাম ও গাজু’র মধ্যে তর্ক বিতর্ক ও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে গাজু ক্ষুব্ধ হয়ে ইসলামের ওপর হামলা চালিয়ে তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে সে মাটিয়ে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং নিহত ইসলাম আলীর লাশ উদ্ধার করে।

হত্যার ঘটনায় দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, বেগুনবাড়িয়া গ্রামে গাছের কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইসলাম নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং আসামিকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করা হবে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর