বুধবার   ২৮ অক্টোবর ২০২০   কার্তিক ১২ ১৪২৭   ১১ রবিউল আউয়াল ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ মেহেরপুরে পরকীয়ার প্রতিশোধ নিতেই সমাজসেবা কর্মচারীকে কুপিয়ে হত্যা ৫৬৯ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়ায় হচ্ছে চার লেনের ডিজিটাল সড়ক
৭৫

দৌলতপুরে গ্রামীণ ব্যাংকের মাঠকর্মীর গলাকাটা লাশ উদ্ধার 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ অক্টোবর ২০২০  

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নুরুজ্জামান নান্টু (৩৮) নামে গ্রামীণ ব্যাংকের এক মাঠকর্মীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার ফিলিপনগর মণ্ডলপাড়া এলাকার মমিন দফাদারের বাড়ির ওয়াশরুম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নুরুজ্জামান নান্টু উপজেলার কামালপুর গ্রামের মোতলেব হোসেনের ছেলে। তিনি দৌলতপুরের হোসেনাবাদ গ্রামীণ ব্যাংক শাখায় মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশের ধারণা, কিস্তির টাকা নিয়ে বিবাদের জেরে নুরুজ্জামানকে গলা কেটে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি জহিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে ব্যাংকের কিস্তির টাকা উত্তোলনের জন্য ফিলিপনগর গ্রামের মণ্ডলপাড়ায় যান নুরুজ্জামান। এরপর সন্ধ্যায় এলাবাসীর দেওয়া খবরের ভিত্তিতে মণ্ডলপাড়ার মমিন দফাদারের বাড়ির ওয়াশরুম থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় বাড়ির মালিক মমিন দফাদারসহ অন্য সদস্যরা এলাকা ছেড়ে পালিয়েছেন। দ্রুত সময়ের মধ্যে তাদেরকে গ্রেফতার করে হত্যার রহস্য উন্মোচন করা হবে।

নিহতের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর