বুধবার   ১০ আগস্ট ২০২২   শ্রাবণ ২৬ ১৪২৯   ১২ মুহররম ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
৩৮২

দৌলতপুরের সাপের দংশনে স্কুলপড়ুয়া কিশোরীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২ অক্টোবর ২০২১  

স্ত্রীর মৃত্যুর শোক কাটিয়ে ওঠার আগেই বড় মেয়েকেও হারালেন গ্রাম পুলিশ জালাল উদ্দিন। কুষ্টিয়ার দৌলতপুর ইউনিয়নের ইউনিয়নের দক্ষিণ দাড়েরপাড়ায় সাপের দংশনে সোনিয়া খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। ৪০ দিন আগে সোনিয়ার মা রোজিনা খাতুন হৃদরোগে মারা যান।

শনিবার (০২ অক্টোবর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় সোনিয়ার মৃত্যু হয়। কুষ্টিয়া জেনারেল হাসপাতাল সূত্র ও নিহতের পরিবার বিষয়টি নিশ্চিত করেছে। নিহত সোনিয়া ডিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিলেন।

নিহতের বাবা জালাল উদ্দিন জানান, শুক্রবার রাতের খাবার খেয়ে নানির সঙ্গে ঘুমিয়ে ছিল সোনিয়া। ঘুমন্ত অবস্থায় মধ্যরাতে তাকে সাপে কামড় দেয়। যন্ত্রণায় ছটফট করতে থাকলে আমরা বুঝতে পারি তাকে সাপে কামড় দিয়েছে। এরপর তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ভোরের দিকে সোনিয়ার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। 

কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশরাফুল আলমের মুঠোফোনে একাধিকবার কল দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। 

তবে হাসপাতালের একটি সূত্র সোনিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার মরদেহ মর্গে রয়েছে। সাপের কামড়ে সোনিয়ার মৃত্যু হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর