রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৬ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঘরমুখো জনস্রোত ঠেকাতে শিমুলিয়া-পাটুরিয়া ঘাটে বিজিবি মোতায়েন ভারতফেরত ৫০ যাত্রী মাগুরায় আটক ৩২৭৯ পরিবারকে খাদ্য সহায়তা দিলো সেনাবাহিনী
২২

দুই ক্রিকেটার করোনা আক্রান্ত: আইপিএলে ম্যাচ স্থগিত!

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ৩ মে ২০২১  

কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর জেরে কলকাতার বিপক্ষে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ স্থগিত করা হচ্ছে। সোমবারে বাংলাদেশ সময় রাত ৮টায় আইপিএলের সূচি অনুযায়ী মাঠে নামার কথা ছিল দুদলের।

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ জানায়, ভারতীয় ক্রিকেট বোর্ড সোমবারের ম্যাচটি স্থগিত করে নতুন সূচি করতে যাচ্ছে। হঠাৎ এই স্থগিতের কারণ কলকাতা দলের ভেতরে করোনা ভীতি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়ার চোটের জন্য হাসপাতালে স্ক্যান করাতে গিয়েছিলেন। সেখান থেকেই তারা করোনা আক্রান্ত হয়েছেন। এই দুজন আক্রান্ত হওয়ার তাৎক্ষণিকভাবে বাকি সবার কোভিড-১৯ পরীক্ষা করা হয়। এতে অন্যদের ফল নেগেটিভ এসেছে।  

তবে জৈব সুরক্ষা বলয়ে থাকা দুই ক্রিকেটার আক্রান্ত হওয়ায় দলের ভেতরে ছড়িয়ে পড়ে করোনাভীতি। এই অবস্থায় ম্যাচ স্থগিত করার সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিসিসিআই। খুবই দ্রুত এই সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে বলে ভারতীয় গণমাধ্যমের খবর।

সোমবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা ছিল কলকাতা-বেঙ্গালুরুর। কিন্তু স্থানীয় আয়োজক গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন জানিয়েছে ম্যাচটির সূচি ইতোমধ্যে বদল করা হয়েছে।

আইপিএলে এবার ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে আছে বিরাট কোহলি বেঙ্গালুরুর। মাত্র ৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে অবস্থান সাকিব আল হাসানের  কলকাতার।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর