সোমবার   ০৬ জুলাই ২০২০   আষাঢ় ২১ ১৪২৭   ১৪ জ্বিলকদ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
১১৮

দামুড়হুদায় ৮ করোনাজয়ীকে ফুলেল শুভেচ্ছা জানালেন এসিল্যান্ড

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ জুন ২০২০  

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় করোনায় আক্রান্ত ৮জনকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে করোনামুক্ত ঘোষণা করে ছাড়পত্র প্রদান করা হয়েছে।

উপজেলার নাপিতখালী গ্রামের একজন ও উজিরপুর গ্রামের সাতজন সহ মোট আটজনকে গতকাল সোমবার (১ মে) উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিন্দন জানিয়ে ছাড়পত্র প্রদান করেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: মহিউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক আবুল হোসেন, স্বাস্থ্য সহকারী হোসনে আরা, এমএলএসএস এএসএম সাদিক জনি প্রমুখ।

করোনাজয়ীরা হলেন- দামুড়হুদা সদর ইউনিয়নের উজিরপুর গ্রামের কলিম উদ্দীন (৪২), জোসনা খাতুন (৩৫), ফারহানা খাতুন (১৬), মোস্তাফিজুর রহমান (১৪), মুক্তি (৪০), তুলি (৩৫), আনোয়ারা খাতুন (৫০) এবং নাপিতখালী গ্রামের আরজিনা খাতুন (৩০)।

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ জানান, উপজেলায় এখন পর্যন্ত মোট ৩১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৩১৪ জনের মধ্যে ২৯৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। বাকি ১৮ জনের রিপোর্ট অপেক্ষমান আছে। ২৯৬ জনের মধ্যে ২১ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। ২১ জনের মধ্যে ১৬ জন সম্পূর্ণরূপে সুস্থ হয়েছেন।

বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৯ জন। হোম কোয়ারেন্টাইনে থাকা ৫০৬ জনের মধ্যে ৪২৭ জনের ছাড়পত্র প্রদান করা হয়েছে। দামুড়হুদায় প্রতিদিন করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলেও জানান তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর