বুধবার   ২৮ অক্টোবর ২০২০   কার্তিক ১২ ১৪২৭   ১১ রবিউল আউয়াল ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
‘আগামী কয়েকদিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর হতে পারে’ মেহেরপুরে পরকীয়ার প্রতিশোধ নিতেই সমাজসেবা কর্মচারীকে কুপিয়ে হত্যা ৫৬৯ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়ায় হচ্ছে চার লেনের ডিজিটাল সড়ক
৭১

দামুড়হুদায় শিশু হত্যায় সৎ পিতার যাবজ্জীবন কারাদণ্ড

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় শিশু হেলেনা হত্যা মামলায় সৎ পিতাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়াও ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোহা. বজলুর রহমান বুধবার (১৪ অক্টোবর) দুপুরে আসামির উপস্থিতিতে এ রায় দেন। রায়ের পর আসামিকে পুলিশ প্রহরায় চুয়াডাঙ্গা জেলা কারাগারে নেয়া হয়েছে।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জাহাঙ্গীর কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার কমলাপুর গ্রামের হাসমত ডাক্তারের ছেলে।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের হাজেরা বেগমের সঙ্গে শ্বশুর বাড়িতে ঘরজামাই থাকতেন স্বামী জাহাঙ্গীর। ২০১৪ সালের ২২ এপ্রিল রাতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ নিয়ে ঝগড়া হয়। পরের দিন গভীর রাতে জাহাঙ্গীর তার সৎ মেয়ে হেলেনাকে ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে হত্যা করে লাশ বাড়ির পাশে পুকুরে ফেলে পালিয়ে যায়। পরের দিন সকালে গ্রামের একটি পুকুরে জাল ফেললে হেলেনার মরদেহ উঠে আসে।

শিশুটির মা হাজেরা বেগম বাদী হয়ে একজনকে আসামি করে দামুড়হুদা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা দামুড়হুদা থানার এসআই আফজাল হোসেন ২০১৪ সালের ১২ নভেম্বর একজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর