শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৩ ১৪২৭   ১৩ রজব ১৪৪২

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
আলমডাঙ্গায় ১৮ কি.মি. রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন কুষ্টিয়ার বড়বাজারে অগ্নিকাণ্ড আলমডাঙ্গায় সুপেয় পানি সরবরাহ ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন সম্পত্তির জন্যই নিজের গর্ভধারিণীকে হত্যা! ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে স্ট্যাটাস,অভিযুক্ত আটক
৫১

দামুড়হুদায় ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ র‌্যালী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২১  

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা আনছার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান। 

তিনি বলেন,ভ্যাকসিন গ্রহণে ভয়ের কিছু নেই। অন্য সাধারনত ভ্যাকসিন গ্রহন করার পরে যেমন হালকা জ্বর আসে তেমনি করোনা ভ্যাকসিন গ্রহণ করার পর হালকা জ্বর বা শরীরে ব্যথা অনুভব হতে তবে ভয়ের কিছু নেই।

দামুড়হুদা উপজেলা আনছার ও ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষক মো. আশরাফুল হক বলেন, দামুড়হুদা উপজেলায় করোনা ভ্যাকসিন নিতে মানুষ কে উদ্বুদ্ধ করণের লক্ষে উপজেলা আনছার ভিডিপি কার্যালয়ে নিবন্ধন সহায়তা বুধ উদ্বোধন করা হয়েছে।

এ লক্ষে উপজেলা পরিষদ চত্বরে একটি র‌্যালী করা হয়। করোনা ভ্যাকসিন সহায়তা বুথ উদ্বোধনী দিনে উপজেলা আনছার ভিডিপির ৫৩জন পুরুষ সদস্য ও ৩৪জন নারী সদস্যা করোনা ভ্যাকসিন গ্রহণ করেন।

 এ সময় র‌্যালীতে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা আনছার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক মো. নজরুল ইসলাম, উপজেলা আনছার ও ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষিকা চায়না খাতুন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর