রোববার   ০৯ আগস্ট ২০২০   শ্রাবণ ২৪ ১৪২৭   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

 কুষ্টিয়ার  বার্তা
২০

দক্ষিণ-পশ্চিমাঞ্চলে শিওরক্যাশের মাধ্যমে উপবৃত্তির টাকা প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

দেশের অন্যতম বৃহৎ রাষ্ট্রায়ত্ত বাণিজ্যিক ব্যাংক 'রূপালী ব্যাংক' লিমিটেডের শিওরক্যাশের মাধ্যমে ঘরে বসেই উপবৃত্তির টাকা পেয়েছে যশোরাঞ্চলের প্রাথমিকের শিক্ষার্থীরা। 

শনিবার (২৬ জুলাই) করোনাভাইরাস পরিস্থিতিতে এ অঞ্চলের ১ কোটি ৪০ লাখ শিক্ষার্থীর মাঝে ৪৫০ টাকা করে উপবৃত্তি টাকা বিতরণ করা হয়।

জানা গেছে- যশোর, নড়াইল, মাগুরা, ঝিনাইদহ, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার মোট ৩৪টি থানায়
 ১ হাজার ৮১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩ লক্ষ ২৫ হাজার ৬১৩ জন মায়েদের মোবাইলে ৪৫০ টাকা করে নগদ ৩০ কোটি ৯২ লক্ষ ৬৭ হাজার উপবৃত্তির টাকা রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে সরাসরি প্রদান করা হয়। 

প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির সুবিধাভোগী এক অভিভাবক বলেন, সন্তানের উপবৃত্তির টাকা শিওরক্যাশের মাধ্যমে খুব সহজে পেয়েছি। সরকার উপবৃত্তি টাকাটা বিতরণের জন্য রুপালি ব্যাংক শিওর ক্যাশকে মনোনীত করায় খুব সহজে আমারা টাকা উত্তোলন করতে পেরেছি তাই আমি খুবই আনন্দিত।

এ বিষয়ে রূপালী ব্যাংক শিওরক্যাশের এএসএম মোঃ শাহীন কামাল বলেন, ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তা রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে বিগত বছরের ন্যায় এবারও ১ কোটি ৪০ লক্ষ শিক্ষার্থীদের মায়েদের মোবাইলে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়েছে।

এই টাকাটা সুবিধাভোগীরা যাতে খুব সহজে উত্তোলন করতে তার জন্য আমি এবং আমার টিম মেম্বারদের সাথে ডিষ্টিবিউটর ও এসআরদের নিরলস পরিশ্রমে যথাযথভাবে গ্রাহকদের নিকট সেবা নিশ্চিত করতে পেরেছি।

এ কারণে শিওরক্যাশের পরিবারের সদস্য হতে পেরে আমরা সকলে গর্বিত ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর