বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

১৮৬

তারেক রহমান দেশে বিদেশে সন্ত্রাসী হিসেবে দন্ডিত আসামী : হানিফ

নিজেস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

ঐক্যফ্রন্ট নেতা ড.কামাল হোসেন পুলিশ বাহিনীকে জানোয়ারের সাথে তুলনা করেছেন এটা অত্যন্ত দু:খ্যজনক ও লজ্জাজনক উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, একটি প্রতিষ্ঠিত বাহিনীকে নিয়ে তিনি এমন কথা বলতে পারেননা। 

হানিফ বলেন, জাতীর কাছে ক্ষমা চেয়ে ড.কামালের এই বক্তব্য প্রত্যাহার করা উচিত। সন্ত্রাসীদের পক্ষ নিয়ে যুদ্ধাপরাধীদের পূর্নবাসনের জন্য তারা এ ধরনের আচরণ করছেন। টাকা নিয়ে মিয়া নুরুদ্দিন অপু গ্রেফতার হওয়া প্রসঙ্গে হানিফ বলেন, সে তারেক রহমানের এপিএস ছিল। তার কাছে থেকে তথ্য পাওয়া গেছে যে বাংলাদেশে দেড়শ’ কোটি টাকা ডুকেছে। লন্ডন ষড়যন্ত্রের অংশ হিসেবে নির্বাচন বানচাল করতে সন্ত্রাসী নাশকতামূলক কর্মকান্ড করতে এই টাকা বিদেশ থেকে পাঠানো হয়েছে।

হানিফ বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট সজাগ রয়েছে। এর সাথে জড়িত বাকীরা গ্রেফতার হবেন। হানিফ বলেন, এই ঘটনার মধ্যদিয়ে আবারও প্রমান হলো বিএনপি সন্ত্রাসী দল। তাদের নেতা তারেক রহমান দেশে বিদেশে সন্ত্রাসী হিসেবে দন্ডিত ও ফেরারী। 

আজ বুধবার দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নে বিভিন্ন স্থানে নিজের নির্বাচনী প্রচারণা, পথসভা ও গণসংযোগকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

গণসংযোগকালে সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চান হানিফ। এসময় তার সাথে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেন।
 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর