বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

ঢাবিতে ডুসাকের নতুন কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা (ডুসাক) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

সোমবার (১১ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনে নাজমুল হোসাইনকে (সুজন) সভাপতি ও আব্দুস সালামকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।

সভায় ডুসাকের উপদেষ্টা ও প্রধান পৃষ্ঠপোষক আহমেদ পিপুল, রুহুল আমিন মল্লিক, সাঈদ দিদ্দিক সুইট, তরিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, ড. হায়দার আলী, মো. নাঈমুল হক রিংকু, কাজী সাদরুল-বাবু, মো. হাসিবুল ইসলাম ও ফরিদা পারভীন (ডাকসু সদস্য) প্রমুখ উপস্থিত ছিলেন।

৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে মিনহাজুল আবেদীন (কুয়াশা), সুমাইয়া রহমান, রফিক উদ্দীন সাজ্জাদ, শাহীন আলম, ও রিনা আক্তারকে সহ-সভাপতি, শাহীন হোসেন, রানা আহমেদ, ফারহানা আক্তার, সাকিব আহমেদ ও শাহীন বিশ্বাসকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়াও হুমায়ুন কবির তুষার, রুহুল আমিন ও আশিকুর রহমান রিংকুকে সাংগঠনিক সম্পাদক, শ্রী গণেশ কুমার পালকে অর্থ সম্পাদক, শাহীন আলীকে দপ্তর সম্পাদক, শিমুল ইসলামকে ক্রীড়া সম্পাদক, ইব্রাহীম হোসেনকে শিক্ষা বিষয়ক সম্পাদক, আরাফাত হোসেন অভিকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, সানজিদা ইসলামকে (রোজ) প্রচার সম্পাদক, লেখনেছা খাতুনকে আপ্যায়ন সম্পাদক, সাইফুল ইসলামকে সাংস্কৃতি সম্পাদক, মাউনজিরা বিশ্বাস সুরভীকে ছাত্রী কল্যাণ সম্পাদক, নয়ন আহমেদকে সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও তাসকিন সাকিনকে (শীর্ষ) বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক করা হয়েছে।

জাহিদ হাসান, নুর আলম আকাশ, আবু সাঈদ, সাঈদ নকিব ও রাব্বি হোসেনকে কার্যকরী সদস্য করা হয়েছে।

আলোচনা সভায় প্রধান বক্তা বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে যাবে আমাদের চুয়াডাঙ্গা। পরে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর